July 27, 2017

বরিশালে কখন কোথায় ঈদের জামাত

--- ১৫ অক্টোবর, ২০১৩

news-barisal-today-eid

বরিশাল টুডে ॥ এখানে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায় হেমায়েতউদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। সেখানে সকাল সাড়ে ১০ টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামায়াতে রাজনৈতিক নেতৃবৃন্দ সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা অংশ গ্রহণ করবেন। এছাড়া নগরীর কয়েকটি মসজিদ ও ঈদগাহ মাঠে দুটি করে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। সাড়ে ১০টায় জামে কশাই মসজিদ ও বায়তুল মোকারম মসজিদ ও এবায়েদুল্লাহ মসজিদে দ্বিতীয় জামাত হবে বরিশাল নগরীতে সর্বশেষ ঈদের জামাত।

সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামাল, সদর আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন হিরণসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তাদের এখানে ঈদের জামাতে অংশ নেয়ার কথা রয়েছে।

নগরীতে দুটি করে ঈদের জামাত অনুষ্ঠিত হবে এবায়েদুল¬াহ মসজিদে সকাল সাড়ে ৮টায় ও ১০টায়, কশাই মসজিদে ৯টায় ও ১০টায়, এবং বায়তুল মোকারম মসজিদে সকাল সাড়ে ৮টায় ও ১০টায়, ফকিরবাড়ি জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় ও সাড়ে ৯টা। নগরীর বাইরে বৃহত্তর ঈদের জামাত অনুষ্ঠিত হবে চরমোনাই মাদ্রাসা মাঠে সকাল ৯টায়। এ জামাতে ইমামতি করবেন চরমোনাই’র পীর সৈয়দ মোঃ রেজাউল করিম।

এছাড়া নগরীতে প্রধান প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় নবগ্রাম রোড আল সাফা জামে মজসিদ, হরিণাফুলিয়া মাদ্রাসা, চাঁদমারী মাদ্রাসা, এর্শাদুল উলুম জামে মসজিদ, ব্রাউন কম্পাউন্ড জামে মজসিদ, বরিশাল কলেজ মাঠ, পোর্টরোড মসজিদ, ল’ কলেজ মসজিদ, কালিজিরা জামে মসজিদ, হাটখোলা জামে মসজিদ, কলমীলজ জামে মসজিদ, সাগরদী বাজার মসজিদ, জেলগেট জামে মসজিদ, বটতলা জামে মসজিদ ও আমাতনগঞ্জ পাওয়ার হাউজ জামে মসজিদও বাজাররোড মাদ্রাসা জামে মসজিদ। সকাল ৯টায় উত্তর আমানতগঞ্জ সিকদারপাড়া ঈদগাহ মাঠে এবং সাড়ে ৯টায় পুলিশ লাইন মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১