July 23, 2017

সমাবেশে এমপি সরোয়ার ॥ বাবায় পারেনি মেয়েও পারবেনা

--- ২৫ অক্টোবর, ২০১৩

barisal-bnp

কাজী রনী ॥ বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার-এমপি বলেছেন, শেখ মুজিবও একদলীয় শাসনতন্ত্র কায়েম করে নিজের মসনত টিকিয়ে রাখতে চেয়েছিলো কিন্তু সে পারেনি। আর মেয়ে শেখ হাসিনাও তার বাবার ইচ্ছা অনুযায়ী একদলীয় শাসনতন্ত্র কায়েম করতে পারবেনা।

শুক্রবার সকাল ১০টায় ১৮ দলীয় জোটের আয়োজনে বিক্ষোভ মিছিলের পূর্বে অনুষ্ঠিত সমাবেশে এমপি সরোয়ার বলেন, জনগনের বাকরুদ্ধ করে গণতন্ত্র টিকিয়ে রাখা যায় না। সংবিধান কোন কোরআন শরীফ নয়, যে তাকে পরিবর্তন, পরিবর্ধন করা যাবেনা। আলোচনার ক্ষেত্রে এখনো সময় আছে, আলোচনার মাধ্যমে সকলের অংশগ্রহনে নির্বাচন না হলে এদেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না।

নগরীর জেলখানার মোড়ে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামাল, উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবা উদ্দিন ফরহাদ এমপি, মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম শাহীন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বিলকিস জাহান শিরিন, উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, জামায়াতের মহানগর আমীর এডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, সাবেক এমপি আবুল হোসেন খান, বিএনপি নেতা এবায়দুল হক চাঁন, আনোয়ারুল হক তারিন প্রমুখ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১