July 23, 2017

হরতাল ট্রাকসহ ৪ যানবাহন ভাংচুর ॥ আটক ৭

--- ১১ নভেম্বর, ২০১৩

বরিশাল টুডে ॥ বিএনপি সমর্থিত ১৮ দলের ডাকা হরতালের দ্বিতীয় দিনে সোমবার নগরীতে বিসিসির যানবাহনে ভাংচুর চালিয়েছে হরতাল সমর্থকরা। হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে ১৮ দল। অপরদিকে হরতালের প্রতিবাদে মহানগর যুবলীগ পাল্টা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। সকাল ৭টায় নগরির নাজিরের পোল থেকে মহানগর বিএনপি’র সভাপতি ও ১৮ দলের বিভাগীয় সমন্বয়ক মজিবর রহমান সরোয়ার এমপি’র নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। সদর রোডের অশ্বিনী কুমার হল চত্বরে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয় মিছিলটি। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উত্তর জেলা বিএনপি’র সভাপতি সংসদ সদস্য মেজবাহউদ্দিন ফরহাদ এমপি, পশ্চিম জেলা জামায়াতের আমীর অধ্যাপক আব্দুর জব্বার, মহানগর বিএনপির সাধারন সম্পাদক কামরুল আহসান শাহিন প্রমূখ।

এর আগে সকাল সাড়ে ৬টায় নগরীর লঞ্চঘাট এলাকায় হরতালের সমর্থনে জেলা বিএনপির সাধারন সম্পাদক সাবেক এমপি বিলকিস জাহান শিরিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে জেলা (দক্ষিণ) বিএনপি।

এদিকে সকাল ৭টার দিকে নগরীর সিএ্যান্ডবি রোড কলেজ এভিনিউর মুখে বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি)’র ময়লা বহনকারী একটি ট্রাকে ভাংচুর করেছে পিকেটাররা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পিকেটাররা এসময় পরপর দু‘টি ককটেল সড়কের উপর ছুঁড়ে মারলেও তাতে বিস্ফোরণ ঘটেনি।

এছাড়া সকাল ৬টা থেকে নগরীর কলেজ এভিনিউ মোড়, বান্দ রোড মেডিকেলের সামনে ও সিএন্ডবি রোডে ৩টি ইজিবাইক ( অটোরিক্সা ) ভাঙচুর করেছে পিকেটাররা।

অপরদিকে বেলা সাড়ে ১১টার দিকে নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে মহানগর যুবলীগের উদ্যোগে হরতাল বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র শওকত হোসেন হিরন। সমাবেশ শেষে হরতাল বিরোধী মিছিল বের করা হয়।
হরতালে নাশকতার আশংকায় জেলার মুলাদীতে এক জামায়াত নেতা এবং বরিশাল নগরীতে বিএনপি’র ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১