July 23, 2017

বরিশালে হেফাজতের সমাবেশের অনুমতি না মেলায় সংবাদ সম্মেলন করে ক্ষোভ

--- ১২ নভেম্বর, ২০১৩

বরিশাল টুডে ॥ হেফাজত ইসলামে ডাকা সমাবেশের অনুমতি না মেলায়  নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন সংগঠনের নেতাকর্মিরা। মঙ্গলবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ দাবি করেন ঢাকার পাশাপাশি তাদের সমাবেশ পালননের অনুমতি দিয়েও পরে তা প্রত্যাহার করে নেয়া হয়েছে যা প্রশাসন সৈরা”ারী আচড়নের পরিচয় দিয়েছে।

নগরীর বেলতলা এলাকার জামি’য়া ইসলামিয়া মাহমূদিয়া মাদ্ররাসায় অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তৃতায় মহানগর আমীর মাওলানা ওবায়দুর রহমান মাহবুব বলেন জুলুম চালিয়ে বেশি দিন দমিয়ে রাখা যাবে না। সরকার বিরোধীদের ওপর অত্যাচার ও নীপিঢ়নের কারণে দেশে আজ ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়েছে। কথায় কথায় মামলা দিয়ে দেশকে আজ পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে। তিনি বলেন, হেফাজত ইসলাম কোন রাজনৈতিক সংগঠন না হওয়া স্বত্তেও রাজনৈতিক রূপ দিয়ে দমন নীপিঢ়ন চালিয়ে যাচ্ছে। যা মৌলিক ও গণতান্ত্রিক অধিকার হরনের সামিল।

 সংবাদ সম্মেলনে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর শাখার নায়েবে আমির মাওলানা হাসান আহম্মদ, আব্দুল কুদ্দুস, ফেরদৌস খান, হোসাইন আহম্মদ, মুফতি নোমান আহম্মেদ ও হাফেজ মাওলানা আতাউল্লাহ হোসাইন।   

প্রসঙ্গত, ১৩ দফা দাবী বাস্তবায়ন ও বির্তাকিত কওমী মাদ্রাসা বিল বাতিলের দাবীতে আগামি বৃহস্পতিবার নগরীর ফজলুল হক অ্যাভিনিউতে সমাবেশের ডাক দিয়েছিলো হেফাজতে ইসলাম। প্রশাসন প্রথমে অনুমতি দিলেও পরে তা প্রত্যাহার করে নেয়। এ ঘটনায় প্রশাসনের ওপর চরম ক্ষুব্ধ হেফাজত ইসলাম নেতাকর্মিরা।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১