July 22, 2017

চাঞ্চল্যকর হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

--- ১৬ নভেম্বর, ২০১৩

র‌্যাবের তদন্তাধীন দম্পতি হত্যা মামলার ৪ পলাতক আসামীকে র‌্যাব-৮’র সদর দপ্তর সংলগ্ন এলাকা থেকেই শুক্রবার রাতে গ্রেফতার করা হয়েছে। ফরিদপুরের জোড়া খুনের মামলার প্রধান আসামী সুজন বেপারী, নজরুল ইসলাম, রিপন বেপারী ও মীর মোঃ তানভীর ওরফে খসরুকে গ্রেফতার সম্পর্কে  শনিবার র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে গ্রেফতারের বর্ননা দেয়া হয়।

র‌্যাব-৮’র কমান্ডিং অফিসার লে. কর্নেল ফরিদুল আলম জানান, গত ২৫ অক্টোবর ফরিদপুর কোতয়ালী থানাধীন চরটেপা গ্রামের সামসুল হক মীর মালেক ও তার স্ত্রী নারগিছ নাহার সেলিনাকে জবাই করে হত্যা করা হয়। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নিহত মীর মালেকের ভাইয়ের ছেলে খসরু সহ অপর আসামীরা এ হত্যাকান্ড সংঘটিত করার পর মামলা দায়ের হয়। ফরিদপুর কোতয়ালী থানায় দায়েরকৃত চাঞ্চল্যকর এ মামলা নিয়ে গণমাধ্যমে আলোড়ন সৃষ্টি করে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় চাঞ্চল্যকর মামলাটি তদন্তের জন্য র‌্যাব-৮’র এএসপি কামাল উদ্দিনকে তদন্তের দায়িত্ব দেন।

সেই থেকে র‌্যাব-৮’র গোয়েন্দা ইউনিট আসামীদের গ্রেফতারের জন্য দেশের বিভিন্ন স্থানে নজরদারী করে। র‌্যাব কর্মকর্তারা জানান, আসামীরা শুক্রবার রাতে বাস যোগে বরিশালে আসবে এমন তথ্য নিশ্চিত হওয়ার পর অনুসন্ধান জোরদার করা হয়। শেষ পর্যন্ত আসামীরা র‌্যাব-৮’র সদর দপ্তরের সন্মুখে রূপাতলী বাস টার্মিনালে এসে হাজির হন।

যাত্রীবাহী বাস থেকে নামার সাথে সাথেই র‌্যাব-৮’র কমান্ডিং অফিসার লে.কর্নেল ফরিদ, মামলার তদন্তকারী কর্মকর্তা এএসপি কামাল উদ্দিন ও সিপিসি-১ কমান্ডার ক্যাপ্টেন আবুল বাশার তাদেরকে গ্রেফতার করেন। শনিবার র‌্যাব হেফাজতে আসামীরা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জোড়া খুনের কথা স্বীকার করেন। ক্যাপ্টেন আবুল বাশার জানান রবিবার আসামীদের ফরিদপুরের আদালতে সোপর্দ করা হবে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১