July 22, 2017

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও প্রকাশের ঘটনায় বরিশালে কলেজ ছাত্র গ্রেপ্তার

--- ২৩ নভেম্বর, ২০১৩

বরিশাল টুডে ॥ প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওচিত্র ধারণ করে তা ইন্টারনেট ও মুঠোফোনে ছড়িয়ে দেয়ার অভিযোগে মিজানুর রহমান রাব্বির (২০) নামের এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতারণার শিকার ঐ তরুণী বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা করেছে। শনিবার শেবাচিম হাসপাতালে কলেজ ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

নগরীর আলেকান্দা গাজীবাড়ী সড়কের কবির খানের ছেলে ও সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র রাব্বি বরিশাল সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেনীর এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কিছুদিন আগে রাব্বি ঐ ছাত্রীকে নগরীর সিএন্ডবি রোড কাজীপাড়ার বাসিন্দা তাঁর বন্ধু শুভর বাসায় নিয়ে গিয়ে তাঁদের অন্তরঙ্গ মুহূর্তের কয়েকটি ভিডিওচিত্র ধারণ করেন। পরে সেলিম ভিডিওচিত্রগুলো রাব্বি ইন্টারনেট ও মুঠোফোনের মাধ্যমে ছড়িয়ে দেয়।

কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই গোলাম কবির জানান, রাব্বির বিরুদ্ধে ধর্ষণ ও তার ভিডিওচিত্র ধারণের পর তথ্য প্রযুক্তির মাধ্যমে মানহানির উদ্দেশ্যে প্রকাশ করার অভিযোগ আনা হয়েছে। এই মামলার আসামি হিসেবে বৃহস্পতিবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১