July 22, 2017

বরিশালে ব্যবসায়ীর মৃত্যু নিয়ে ধুমজাল!

--- ২৬ নভেম্বর, ২০১৩

বরিশালে কুষ্টিয়া থেকে আসা রফিকুল ইসলাম নামের এক সবজ্বি ব্যবসায়ীর মৃত্যু নিয়ে ধুমজাল সৃস্টি হয়েছে। ইট-পাটকেল নিক্ষেপে তার মৃত্যু হয়েছে বলে নিহতের পরিবারের দাবী করলেও পুলিশের দাবী ট্রাকে মালামাল নিয়ে আসার পথে রাস্তায় হেলে পড়া গাছের সাথে আঘাত লেগে তার মৃত্যু হয়েছে। 

নিহত রফিকুল ইসলাম (২৫) কুষ্টিয়ার মেহেরপুরের আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে।  মঙ্গলবার সকালে রফিকুল বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ঘটনায় আহত ও হাসাপাতালে চিকিৎসাধীন নাঈম জানান, সোমবার মেহেরপুর থেকে ট্রাক যোগে শাক-শবজ্বি নিয়ে বরিশালের উদ্যেশে রওনা হন রফিকুল ও তিনি।

রাত ৩ টার দিকে ট্রাকটি বরিশাল প্রান্তের গৌরনদীতে প্রবেশ করলে তাদের লক্ষ্য করে কে বা কারা ইট-পাটক্কেল নিক্ষেপ করে। এতে ট্রাকের উপর বসা থাকা রফিকুল ও নাঈম আহত হয়।

রাতেই রফিকুল ও নাঈমকে ভর্তি করা হয় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে। অতঃপর সকালে চিকিৎসাধীন অবস্থায় আহত রফিকুল মারা যান বলে নিশ্চিত করেন হাসপাতালের সার্জারী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ আব্দুর রহিম।

কোতয়ালী থানা পুলিশ জানায়, অবোরধকারীদের ইট-পাটক্কেল নিক্ষেপে রফিকুলের মৃত্যু হয়েছে বলে এমন তথ্য পাওয়া যায় নি। তবে রাস্তায় হেলে থাকা গাছের আঘাতে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তথ্য পাওয়া গেছে। তাই  দ্রুত লাশটি সুরতহাল করে পরিবারের কাছে হস্তান্ত্ররের নির্দেশ দেয়া হয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১