July 22, 2017

বাতিলের বিরুদ্ধে কঠিন অবস্থান গ্রহণ করতে ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে–পীর সাহেব চরমোনাই

--- ২৮ নভেম্বর, ২০১৩

chormoni

চরমোনাই মাহফিলের তৃতীয় দিনে ছাত্র গণজমায়েতে প্রধান অতিথির বক্তৃতায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন প্রতিষ্ঠালগ্ন থেকেই আদর্শ ও দক্ষ নেতৃত্ব তৈরির জন্য কাজ করে যাচ্ছে। যার প্রমাণস্বরূপ বলা যায়, ছাত্র আন্দোলনের এই দীর্ঘ ২৩ বছরে সংগঠনের একজন ছাত্রও সন্ত্রাসী, টেন্ডারবাজীসহ অনৈতিক কার্যক্রমের সাথে সম্পৃক্ততা পাওয়া যায় নাই।

তিনি আরো বলেন, ইশা ছাত্র আন্দোলন সাহাবাদের অনুসরণ। তাই সাহাবায়ে কেরামের ন্যায় বাতিলের বিরুদ্ধে কঠিন অবস্থান গ্রহণ করতে হবে। আর নিজেদের মধ্যে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক তৈরি করতে হবে। তিনি কিছুদিন পূর্বে ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতিসহ ছয় নেতার গ্রেফতার ও নির্যাতনের তীব্র নিন্দা জানান। পাশাপাশি সকল অভিভাবকদের তাদের সন্তানদেরকে আদর্শ সন্তান হিসেবে গড়ে তোলার জন্য ছাত্র আন্দোলনের সাথে সম্পৃক্ত করানোর আহবান জানান।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা মুহা. আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ছাত্র গণজমায়েতে ছাত্র গণজমায়েতে বিশেষ অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওঃ ইউনুস আহমাদ, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নূরুল হুদা ফয়েজী, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহা. আমিনুল ইসলাম, ছাত্র আন্দোলনের সাবেক কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক সৈয়দ খলিলুর রহমান, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ প্রমুখ।

আজ সকাল ৯ টায় দেশ, মানবতার কল্যাণ ও পরকালীন মুক্তির কামনায় আখেরী মুনাজাতের মধ্য দিয়ে চরমোনাইর অগ্রহায়নের ৩দিন ব্যাপী বার্ষিক মাহফিলের কার্যক্রম শেষ হবে। চরমোনাই মাহফিলের আখেরী মুনাজাতে অংশ নিতে দূর-দূরান্ত থেকে হাজার হাজার লঞ্চ, টলার ও বাসযোগে লক্ষ লক্ষ মুসল্লি ইতোমধ্যেই মাহফিলের ময়দানে উপস্থিত হয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১