July 27, 2017

ভোটের পাসেন্টে সব কিছু নির্ধারণ হবে, দলের অংশগ্রহন নয় ॥ বরিশালে ভূমি, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রী

--- ১ ডিসেম্বর, ২০১৩

amu

ভূমি, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক মন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, কোনো দল নির্বাচনে অংশগ্রহণ করলো কি না তা বিষয় নয় কত পার্সেন্ট ভোট হয়েছে তার উপর নির্ভর করে বেশি। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক এটা আমরা চাই। সে জন্য আলোচনার দরজা খোলা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিদিনই বিভিন্ন সভায় আলোচনার জন্য আহবান জানাচ্ছেন।

মন্ত্রী আজ রবিবার সকাল সাড়ে ১০টায় বরিশাল সার্কিট হাউজে ভূমি, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সভা শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন। মন্ত্রী বলেণ, গান পাউডার ও বাসে অগ্নিসংযোগ করে ক্ষমতায় আসা যায় না। তার বিশ্বাস জগণ স্বতঃস্ফূর্ত ভাবে নির্বাচনে অংশগ্রহণ করবে। তিনি বরিশালের নেতা-কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার আহবান জানান।

ভূমি, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক মতবিনিময় সভায় জেলা প্রশাসক শহীদুল আলম, পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, ত্রাণ ও পূর্ণবাসন উপ-পরিচালক চিত্তরঞ্জন অধিকারী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু ইউসুফ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ফেরদৌস সহ ভূমি, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে সার্কিট হাউজ মিলনায়তনে আওয়ামী লীগ নেতা-কর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেণ দলীয় প্রার্থীদের জয়ী করে বরিশালকে আলোকিত করতে হবে। এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র শওকত হোসেন হিরন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আফজালুল করিম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১