July 22, 2017

বরিশাল জেলা বিএনপির কমিটি অবৈধ॥ সংবাদ সম্মেলনে কামাল-শিরিন

--- ৪ ডিসেম্বর, ২০১৩

zila-bnp

সদ্য অনুমোদিত বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপি’র (চাঁন-শাহীন) কমিটি অবৈধ দাবী করে সাংবাদিক সম্মেলন করেছেন পূর্বের সভাপতি সিটি মেয়র আহসান হাবিব কামাল ও সাধারণ সম্পাদক বিলকিস জাহান শিরিন। বুধবার মেয়র আহসান হাবিব কামালের বাস ভবনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে বলা হয় দু’বছর পূর্বে কেন্দ্রীয় কমিটি তাদের সভাপতি-সম্পাদক করে যে কমিটি অনুমোদন করেছিলো তা বিলুপ্ত না করেই নবগঠিত কোনো কমিটি ঘোষিত হতে পারে না। 

কামাল-শিরিনের দাবী গত ২৬ নভেম্বর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও দফতরের দায়িত্বে থাকা রুহুল কবির রিজভীর স্বাক্ষর জাল করে এবায়দুল হক চাঁন নিজেকে সভাপতি বানিয়ে ৭ সদস্যের নতুন কমিটি ঘোষণা করেছেন। ঐ কমিটিতে এবায়দুল হক চাঁন নিজেকে সভাপতি দাবি করলেও সংগঠনের নিয়ম অনুযায়ী তার ঐ কমিটির কোন বৈধতা নেই। সংবাদ সম্মেলনে বিলকিস আক্তার জাহান শিরিন, সদর উপজেলা চেয়ারম্যান আজিজুল হক আক্কাস, মাকসুদ আলম বেগ সহ দলের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে এবায়দুল হক চাঁনের কমিটি অবৈধ দাবী করে বরিশাল জেলা বিএনপি’র সভাপতি ও সম্পাদক হিসেবে যথাক্রমে মেয়র আহসান হাবিব কামাল ও বিলকিস জাহান শিরিন বহাল থাকার কথা জানিয়ে নেতা-কর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহবান জানান। কামাল – শিরিনের নেতৃত্বেই বরিশাল জেলা বিএনপি’র কার্যক্রম পরিচালিত হবে। জেলা কমিটি অনুমোদন করার এখতিয়ার মহাসচিব ব্যতিত আর কারো নেই বলে সাংবাদিক সম্মেলনে জানানো হয়।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১