September 21, 2017

মাদকসেবীর হামলায় জখম বরিশালের ক্রিকেটার লিপু

--- ৬ ডিসেম্বর, ২০১৩

মাদকসেবী ও মাদক বিক্রেতার হামলায় জখম হয়েছে বরিশাল জেলা ক্রিকেট টিমে অন্যতম খেলোয়ার আশ্রাফুল ইসলাম লিপু। তাকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নগরীর সাগরদী ধানগভেষনা রোড এলাকায় এ ঘটনা ঘটেছে।

সূত্র মতে, গতকাল সন্ধ্যা ৭ টার দিকে বরিশাল জেলা ক্রিকেট টিমের খেলোয়ার আশ্রাফুল ইসলাম লিপুকে এলাপাথারী ভাবে কুপিয়ে জখম করে একই এলাকার মাদক বিক্রেতা নামে পরিচিত মোঃ জামান হোসেন। পরে স্থানীয় আহতকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন লিপুর দুই পা জখম করা হয়েছে।

হামলায় কারন সম্পর্কে আহত লিপুর মামা মোঃ জাহাঙ্গির হোসেন জানান, ওই এলাকার মৃত্যু তৈয়ব আলী ছেলে মোঃ জামান হোসেন সাথে লিপু বন্ধুত্ব ছিলো। কিন্তু জামান দীর্ঘ দিন ধরে মাদকসেবনসহ বিক্রির কাছে জড়িত। এ কারনে লিপু ওর কাছ থেকে দুরে থাকতো। লিপুকে মাদকসেবীদের দলে নেয়ার চেস্টা করেছিলো জামান। পাশাপাশি লিপুর কাছে মাদক মজুদ রাখার চেস্টা করে জামান। কিন্তু লিপু এ অন্যায় কাজ থেকে দুরে থাকার চেস্টা করলে জামান ক্ষিপ্ত হয়। তাই ব্যাটমিন্টান খেলা সূত্র ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় লিপুকে এলোপাথারী ভাবে কুপিয়ে জখম করে জামান ও তার সহযোগীরা।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০