July 23, 2017

ঢাকা ওয়ারিয়র্সকে হারিয়ে বরিশাল বানার্স চ্যাম্পিয়ন

--- ৮ ডিসেম্বর, ২০১৩

barisal-burnars

জেলা প্রশাসক টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে আজ রবিবার ঢাকা ওয়ারিয়র্সকে ৪ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করেছে বরিশাল বানার্স। দুপুর ১২টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে টসে জিতে ঢাকা ওয়ারিয়র্স ২০ ওভাবে ৮ উইকেট হারিয়ে ৯৯ রান সংগ্রহ করে।

জবাবে বরিশাল বানার্স মাত্র ১০ ওভাবে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। বরিশাল বার্নাসের পক্ষে জাতীয় দলের খেলোয়াড় সোহাগ গাজী ৩৭ রান সংগ্রহ করে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ নূরুল আমিন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক শহীদুল আলম ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এম.এ আউয়াল ভুলু। উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক খেলোয়াড় ও ক্রিকেট বোর্ডের সিলেক্টর আতাহার আলী খান, ফারুক আহমেদ, হাবিবুল বাশার সুমন, সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন হিরন, জেলা ক্রিড়া সংস্থার সদস্য সচিব আমিনুল ইসলাম সুরুজ, ক্রিকেট উপ – পরিষদের সদস্য সচিব গোলাম সরোয়ার রাজীব সহ জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা।

জেলা প্রশাসক টি-২০ ক্রিকেট টূর্ণামেন্টের খেলা ও সাবেক ও বর্তমান জাতীয় দলের খেলোয়াড়দের এক নজর দেখার জন্য সকাল থেকেই বরিশালের ক্রিকেট প্রেমিরা স্টেডিয়ামে জড়ো হয়।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১