July 27, 2017

ব্যবসায়ী নেতারাই দেশ পরিচালনা হাতে নেবে

--- ১৫ ডিসেম্বর, ২০১৩

barisal-manobbandon

হরতাল ও অবরোধের নামে সারা দেশে নাশকতার প্রতিবাদে সাদা পতাকা নিয়ে মানববন্ধন বকরেছে ব্যাবসায়ীরা। রবিবার চেম্বার অব কমার্সের উদ্যোগে নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে এ মানববন্ধন আয়োজন করা হয়। মানববন্ধনে বক্তারা বলেন আমরা হরতাল ও অবরোধ মুক্ত বাংলাদেশ চাই, আমরা দেশের ও মানুষের শান্তি চাই, আমরা জীবনের নিরাপত্তা চাই, আমরা ব্যাবসা বান্ধব পরিবেশ চাই।

এসময় তারা রাজনৈতিক নেতৃবৃন্দদের সহিংসতার রাজনীতি পরিহার করে প্রকৃত অর্থেই জন কল্যানে রাজনীতি করার আহ্বান জানান। বক্তারা দক্ষিনাঞ্চলে শত কোটি টাকা ক্ষতি হয়েছে জানিয়ে অবিলম্বে রাজনৈতিক সহিংসতা বন্ধ করার আহবান জানান।

অন্যথায় আগামীতে ব্যবসায়ী নেতারাই দেশ পরিচালনা হাতে নেবে বলেও হুসিয়ারী দেন ব্যাবসায়ী নেতৃবৃন্ধ। চেম্বার অব কমার্সের সভাপতি ও সুন্দরবন লঞ্চের মালিক সাইদুর রহমান রিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তৃতা করেন এফবিসিসিআই’র পরিচালক ও সাবেক সিটি মেয়র এডভোকেট শওকত হোসেন হিরন, চেম্বার অব কমার্সের পরিচালক বিজয় কৃষ্ণ দে, মহিউদ্দিন মানিক, মৃনাল কান্তি সাহা, মেট্রপলিটন চেম্বার অব কমার্সের সভাপতি নিজামউদ্দিন, কাউন্সিলর কহিনুর বেগমসহ বিভিন্ন ব্যাবসাীয়ক নেতৃবৃন্দ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১