July 22, 2017

বরিশাল বিশ্ব বিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ২৫ ডিসেম্বর

--- ২০ ডিসেম্বর, ২০১৩

বরিশাল বিশ্ব বিদ্যালয়ের সন্মান ১ম বর্ষের ভর্তি পরীক্ষা ২৫ ডিসেম্বর বুধবার অনুষ্ঠিত হবে।

এর আগে ২১ ডিসেম্বরের অনুষ্টিতব্য পরীক্ষা স্থগীত করা হয়েছিলো।

শুক্রবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ স্নাতক (সম্মান) ২০১৩-১৪ ভর্তি পরীক্ষা পূর্ব নির্ধারিত ২১ ডিসেম্বরের পরিবর্তে আগামী ২৫ ডিসেম্বর বুধবার পুণনির্ধারন করার ঘোষনা দেন বিশ্ব বিদ্যালয়ের জন সংযোগ কর্মকর্তা ফয়সাল আহম্মেদ।

তিনি জানান, ওই দিন সকাল সাড়ে ৯ টায় ‘ঘ’ ইউনিট, দুপুর সাড়ে ১২ টায় ‘গ’ ইউনিট এবং বিকাল সাড়ে ৩ টায় ‘ক’ ও ‘খ’ ইফনিট’র পরীক্ষা নেয়া হবে।

তিনি বলেন, এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ব বিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইট িি.িনধৎরংধষষঁহরা.বফঁ.নফ ও িি.িনধৎরংধষষঁহরা.ধপ.নফ. থেকে জানা যাবে।

এর আগে বৃহস্পতিবার অনিবার্য কারন বসত  ২১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পরীক্ষা স্থগীতের ঘোষনা দেন তিনি।

এদিকে এ নিয়ে অবরোধ আর হরতালের কারনে বরিশাল বিশ্ব বিদ্যালয়ের সন্মান ১ম বর্ষের ভর্তি পরীক্ষার তিন বার স্থগীত ও নতুন দিন ক্ষণ নির্ধারণ কওে বিশ্ব বিদ্যালয় কর্তৃপক্ষ।

গত ২৮ নভেম্বর ভর্তি পরীক্ষার প্রথম সময়সূচি নির্ধারন করে বিশ্ব বিদ্যালয় কর্তৃপক্ষ। তবে বিরোধী দল ওই সময়ে অবরোধ আহবান করলে তা স্থগিত করে ৭ ডিসেম্বর নির্ধারন করা হয়। ওই তারিখেও বিরোধীদল অবরোধ আহবান করায় ফের ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়। এর পর সর্বশেষ আগমীকাল ২১ ডিসেম্বর শনিবার পুননির্ধারন করা হয়েছিলো।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুনর রশিদ খান জানান, তিন দফা পেছানোর কারনে দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয় থেকে কিছুটা পেছনে পড়ে গেছে বরিশাল বিশ্ববিদ্যালয়।

অন্যান্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য এবারে বরিশাল বিশ্ববিদ্যালয়ে ১৬টি বিভাগে প্রায় ৩০ হাজার পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নিবে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১