July 22, 2017

উৎসব মুখর পরিবেশে বরিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

--- ২৪ ডিসেম্বর, ২০১৩

barisal-press-club

উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ঐতিহ্যবাহী বরিশাল প্রেসক্লাবের নির্বাচন। ২৪ ডিসেম্বর বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত বরিশাল প্রেসক্লাবের নিজস্ব ভবনে এই ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৮৩ জন ভোটারের মধ্যে ৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। রাত সাড়ে ১০টায় প্রাপ্ত ফলাফলে দেখা যায়, বরিশালের স্থানীয় দৈনিক শাহনামার সম্পাদক কাজী আবুল কালাম আজাদ ৪৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্ধী দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল পেয়েছেন ৩৮ ভোট। সাধারন সম্পাদক পদে দৈনিক সমকালের ব্যুরো চিফ পুলক চ্যাটার্জি পেয়েছেন ৪৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধী এটিএন বাংলার স্টাফ রিপোর্টার মোঃ হুমায়ুন কবির পেয়েছেন ৩৭ ভোট। বরিশাল প্রেসক্লাব নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বাংলাদেশ বেতারের প্রতিনিধি নজরুল ইসলাম চুন্নু, নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু ও অধ্যাপক দেবাশীষ চক্রবর্তী। এদিকে বরিশাল প্রেসক্লাব নির্বাচনকে ঘিরে বরিশালের মিডিয়াকর্মীদের মাঝে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা। এই নির্বাচনী আমেজ বরিশাল নগরীর গন্ডি ছাড়িয়ে পৌঁছে যায় বরিশাল বিভাগের সবকটি জেলা ও উপজেলায়। বিকেল থেকেই বরিশাল প্রেসক্লাব এলাকা নগরীর আগরপুর রোড ছিল সাংবাদিকদের পদচারনায় উৎসব মুখর। নগরীর পাশাপাশি বিভিন্ন জেলা ও উপজেলা থেকে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীরা দেখতে আসেন নির্বাচনী আমেজ। সবমিলিয়ে এই নির্বাচনকে ঘিরে শত শত  সাংবাদিকের মিলন মেলায় পরিণত হয় বরিশাল প্রেসক্লাব।  

নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী ও গোপাল সরকার, সহ- সাধারণ সম্পাদক পদে কাজী মিরাজ মাহমুদ, কোষাধ্যক্ষ পদে কমল সেন গুপ্ত, পাঠাগার সম্পাদক পদে মামুনর রশিদ নোমানী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এম, মোফাজ্জেল, ক্রীড়া সম্পাদক পদে এম. জহির,  দপ্তর সম্পাদক পদে মিজানুর রহমান।
কার্যকরী কমিটির সদস্য পদে নির্বাচিত ৭ জন সদস্য হলেন মানবেন্দ্র বটব্যাল,   নুরুল আমিন ফরিদ, লিটন বাশার, আযাদ আলাউদ্দীন, গিয়াস উদ্দিন সুমন, কাজী আল মামুন, মোশারেফ হোসেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১