July 23, 2017

সুষ্ঠ নির্বাচনের শংকা প্রকাশ করে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

--- ২ জানুয়ারি, ২০১৪

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে অবাধ ও সুষ্ঠ নির্বাচন নিয়ে শংকা প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র (আনারস) মার্কার প্রার্থী সাবিনা আক্তার। লিখিত বক্তব্যে কর্মীদের পুলিশ দিয়ে হয়রানির প্রতিবাদ জানান তিনি।  বৃহস্পতিবার বিকেলে রিপোটার্স ইউনিটিতে সাংবাদিক সম্মেলনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী সাবিনা আক্তার সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়ে বলেন তিন দিন আগে আসন থেকে সেনা বাহিনীর ক্যাম্প তুলে নেওয়া হয়েছে। এতে করে সাধারণ ভোটারা ভোট কেন্দ্রে যেতে শঙ্কা প্রকাশ করছেন। এ ব্যাপরে তিনি ইতোমধ্যে জেলা রির্টানিং অফিসারের বরাবরে সেনা মোতায়েন চেয়ে লিখিত আবেদন করেছেন। কিন্তু জেলা প্রশাসনের পক্ষ থেকে সাড়া মেলেনি বলে অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে স্থানীয় জাসদ নেকতাকর্মীরা সাবিনা আক্তারকে সমর্থন দিয়েছেন বলেও জানান জাসদ নেতারা। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি আনিচুজ্জামান আনিচ, বানারীপাড়া উপজেলা জাসদের সাধারন সম্পাদক আনিচুর রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সিদ্ধার্থ মন্ডল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সমীরন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে সংবাদ সম্মেলন করতে আসার সময় রিপোটার্স ইউনিটের সামনে কোতয়ালী মডেল থানা পুলিশ স্বতন্ত্র প্রার্থি সাবিনা আক্তারকে বাধা দেয়। তবে পুলিশি বাধা উপেক্ষা করে তিনি রিপোর্টাস ইউনিটিতে প্রবেশ করে সংবাদ সম্মেলন করেন।

এ ব্যাপারে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ শহিদুল আলম  বলেন, প্রার্থির অভিযোগ তিনি পেয়েছেন। বিষয়টি খতিয়ে দেখে ব্যাবস্থা নেয়া হচ্ছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১