July 27, 2017

বরিশালে সংসদ সদস্য হিরনকে ব্যাপক সংবর্ধনা

--- ১৫ জানুয়ারি, ২০১৪

barisal-hiron-pic

আসমা আক্তার ॥ বরিশাল-৫ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন হিরন ঢাকায় শপথ গ্রহনের পর বুধবার সড়ক পথে বরিশালে এসে পৌছালে তাকে বিপুল ভাবে সংবর্ধনা প্রদান করা হয়।  দুপুরে ঢাকা থেকে সড়ক পথে বরিশালে এসে পৌছালে তাকে নগরীর প্রবেশ দ্বারে মটোর সাইকেল ও মাইক্রোবাসের শোভাযাত্রা সহকালে সংম্বর্ধনা প্রদান করে নিয়ে আসা হয়। 

আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা মোটর সাইকেল বহর নিয়ে শ্লোগান দিয়ে তাকে সদর রোডে নিয়ে আসেন। সংবর্ধনা সভায় স্ব-স্ত্রীক হিরন পৌছালে তাকে ফুল ছিটিয়ে নেতা-কর্মীরা শুভেচ্ছা জানান।

সংবর্ধনার জবানে এমপি শওকত হোসেন হিরন নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন ১৯৭৫ সালের  পর এই প্রথম বরিশাল সদর আসনে আওয়ামী লীগ প্রার্থী জয় পেল। এর আগে টানা ৩৪ বছর পর ২০০৮ সালে আওয়ামী লীগের হয়ে তিনিই প্রথম নগর ভবনের মেয়র নির্বাচিত হয়েছিলেন। হিরন বলেন – এ জন্য আমি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ। তিনি  প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বরিশালে অতীত ও বর্তমানের ন্যায় শান্তিপূর্ন পরিবেশ বজায় রাখার আহবান জানান।

হিরন বলেন সারাদেশে বিএনপি – জামায়াত যে অরাজকতা করছে তা বরিশালের মাটিতে কখনোই করতে দেওয়া হবে না।  কোনো জ্বালাও পোড়া কিংবা সংখ্যালঘু পরিবারের উপর হামলা হলে কাউকে ছাড় দেওয়া হবে না। যে যত বড় নেতা হোক না কেন শান্তিপূর্ন পরিবেশ নষ্ট করলে বিচারের মুখোমুখি করা হবে।  
সংবর্ধনা অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আফজালুল করিম ও শওকত হোসেন হিরনের স্ত্রী বিশিষ্ট সমাজ সেবক জেবুনেচ্ছা আফরোজ সহ যুবলীগ, ছাত্রলীগ ও আইনজীবি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১