July 27, 2017

বরিশালে এমপি সরোয়ার

--- ১৯ জানুয়ারি, ২০১৪

bnp-sarwar

কাজী রনী ॥ কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেন ৫ জানুয়ারী আওয়ামী লীগ সরকার সংসদ না ভেঙ্গে একতরফা ভোটারবিহিীন নির্বাচন করে জাতীর সাথে তামাশা করেছেন। সেই সাথে তারা পূর্বের সংসদ না ভেঙ্গে তড়ি ঘড়ি করে এক টি মন্ত্রী পরিষদ ও গঠন করে। আমরা এখনও ২৪ জানুয়ারী পর্যন্ত সংসদ সদস্য পদে বহাল রয়েছি।

সংবাদ কর্মিদের উদ্দেশ্যে তিনি বলেন নির্ধারিত মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত আমাদের কে কেহ সাবেক সংসদ বলবেন না। তিনি আরো বলেন এদেশের মুক্তিযুদ্ধের চেতনাই হচ্ছে গনতন্ত্র, সে দিন এ দেশে মুক্তিযুদ্ধো হয়েছিলো একটি গনতান্ত্রীক রাষ্ট্র কায়েম করার জন্য আজ আওয়ামী লীগ সরকার সেই গনতন্ত্রকে হত্যা করেছে। যেমন টা করেছিলেন তার পিতা শেখ মুজিবর রহমান ১৯৭৫ সালে বাকশাল কায়েম করে এদেশে প্রথম গনতন্ত্র হত্যাকরেছে। স্বাধীনতা যুদ্ধের সময় শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান স্বাধীনতার ডাক দিয়েছিলেন। সেদিন কেহ এই স্বাধীনতার ডাকদিতে আসেননি।

৭৫এর পটভূমির পর একটি তলাবিহীন ঝুড়ির দেশকে শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান বহুদলীয় গনতন্ত্রের শাসন ব্যবস্থা কায়েম করে দেশ কে করেছিলো অর্থ শীল। আজ বিকেলে বরিশালের অশ্বিনী কুমার টাউন হলেন জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপ্রিেত জিয়াউর রহমানের ৭৮তম জন্ম বার্ষিকী উপলক্ষে মহানগর ও জেলা বিএনপির আয়োজনে এক আলোচনা সভা দোয়া মোনাজাত অনুষ্ঠানে সভাপতির বক্তিতায় তিনি এ কথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় মৎস বিষয়ক সম্পাদক বরিশাল সিটি মেয়র আহসান হাবিব কামাল, উত্তর জেলা বিএনপির সভাপতি সংসদ সদস্য অধ্যাপক মেজবাহ উদ্দিন ফরহাদ, দক্ষিন জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপির সাধারন সম্পাদক এ্যাড. কামরুল আহসান শাহীন, জেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল কালাম শাহীন, উত্ত জেলা বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মহানগর বিএনপির সহ-সভাপতি মনিরুল আহসান মনির, মহানগর বিএনপি নেতা এ্যাড. মহসিন মন্টু, কোতয়ালী বিএনপির সভাপতি এ্যাড. এনায়েত হোসেন বাচ্চু, কোতয়ালী বএিনপির সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু, মহানগর যুবদল নেতা আল আমিন প্রমুখ্য। এমপি সরোয়ার আরো বলেন দেশে আজ পিঠা ভাগাভাগিকরে খাবার মত সংসদ চালু করতে যাচ্ছে। সংবিধানের দোহাই দিয়ে গনতন্ত্রকে হত্যা করে মানুষের বাক স্বাধীনতা পুলিশের অস্ত্রধারা কেড়েনিতে চায় তারা।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১