September 21, 2017

বিএম কলেজ জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আহবায়ক কমিটি গ্রহণ করলেন অধ্যক্ষ

--- ২২ জানুয়ারি, ২০১৪

to-day-pic

বিএম কলেজ জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আহবায়ক কমিটি বুধবার গ্রহণ করেছেন কলেজ অধ্যক্ষ প্রফেসর ফজলুল হক। এসময় কমিটি গঠনের দায়িত্বে থাকা মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান শাহ্ সাজেদা ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। আহবায়ক কমিটির পক্ষে এম নাছিম, আনিস মালিক, শাহীন হাফিজ, কেএম উজ্জল, খন্দকার রাকিব কমিটির তালিকা অধ্যক্ষ’র কাছে জমা দেন।

তালিকা জমাদানকালে অধ্যক্ষ প্রফেসর ফজলুল হক কমিটির দায়িত্বে থাকা শিক্ষক শাহ্ সাজেদাকে আহবায়ক কমিটি নিরীক্ষা করে বৃহস্পতিবার বৈঠকের জন্য বলেন।

এরপূর্বে একটি বিতর্কিত কমিটি গঠন করা হলে বিএম কলেজের সাংবাদিকরা তা প্রত্যাখ্যান করে অধ্যক্ষকে প্রকৃত সাংবাদিকদের দিয়ে একটি নতুন কমিটি গঠনের দাবী জানায়।

সে লক্ষ্যে অধ্যক্ষ বরিশাল প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনা করে নতুন আহবায়ক কমিটির তালিকার জন্য বলেন। সেমতে সকল স্থানীয় পত্রিকা থেকে বিএম কলেজের বৈধ শিক্ষার্থী নিয়ে কমিটির দায়িত্বে থাকা শিক্ষক শাহ্ সাজেদার সাথে আলোচনা করে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে উপদেষ্টা করা হয়েছে মোখলেছুর রহমান, সুখেন্দু এদবর ও সালমান আজিমকে।

আহবায়ক কাওছার হোসেন ও সদস্য সচিব করা হয়েছে আরিফিন তুষারকে। এছাড়াও যুগ্ম আহবায়ক করা হয়েছে এম.নাছিম, আনিস মালিক, শাহীন হাফিজ, জুয়েল মাহামুদ, কে.এম উজ্জল, খন্দকার রাকিব, সজিব খন্দকার, শিহাব তোহা, সিকদার মাহবুব, ফাহিম ফিরোজ, শাকিলা ইসলাম, সৈয়দ ফয়সাল, আমিরুল ইসলাম মামুন, মিরাজ, এম.সুহাদ ও মিরাজ হোসেনকে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০