October 22, 2017

বরিশালের গৌরনদী ও বাকেরগঞ্জ উপজেলা নির্বাচনে ২৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

--- ২৫ জানুয়ারি, ২০১৪

শাহীন সুমন ॥ গৌরনদী ও বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে শনিবার বিকালে আওয়ামীলীগ ও বিএনপির সহ বিভিন্ন দলের ২৮ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে।

গৌরনদী উপজেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান তালুকদার জানান, চেয়ারম্যান পদে আওয়ামী লীগের শাহ আলম খান, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন মিয়া তার সহ ধর্মীনী ও উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যক্ষ মাকসুদ  হোসেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র নুর আলম হাওলাদার, উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি লোকমান হোসেন খান, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মনোনয়ন প্রত জমা দিয়েছেন। এছাড়া মহিলা পুরুশসহ ভাইস চেয়ারম্যান পদে আরো ৬ প্রার্থী মনোনয়োন পত্র জমা দিয়েছে।

অপরদিকে বরিশালের বাকেরগঞ্জের নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান সামসুল আলম চুন্ন, আ’লগি নেতা আতিকুর রহমান ও মীর মোঃ মহসিন, বিএনপি থেকে শিকদার মোঃ খলিলুর রহমান ও এবিএম মশিউর রহমান, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন থেকে মোজাম্মেল হক মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আরো ১০ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আসন্ন উপজেলা নির্বাচনে বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে ১৫ জন এবং ভাইস চেয়ারম্যান পদে ১৪জন প্রার্থী মনোনয়ন প্রত ক্রয় করেন। গৌরনদী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৮জন ও ভাইস চেয়ারম্যান পদে ৬জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছিলেন। আগামী ৩ই ফেব্র“য়ারী, মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। ১৯ ফেব্র“য়ারী বরিশালের গৌরনদী ও বাকেরগঞ্জ উপজেলায় ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

অক্টোবর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১