July 22, 2017

বরিশালে প্রতিমা ভাংচুরের ঘটনায় সাবেক চেয়ারম্যান আটকের পর আদালত থেকে মুক্ত

--- ২৬ জানুয়ারি, ২০১৪

বরিশাল টুডে ॥ চরমোনাইতে প্রতিমা ভাংচুরের ঘটনায় স্থানীয় বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান সালাম রাঢ়িকে আটকের ১৫ ঘন্টার মধ্যে জামিন দিয়েছে আদালত। তাকে আটকের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় হিন্দু সম্প্রদায়। তার নিজ বাড়ির সামনে থেকে বিএনপি নেতা সালাম রাঢ়িকে আটক করে কোতয়ালী মডেল থানা পুলিশ।
কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার এসআই গোলাম কবির জানান, সালাম রাঢ়ীকে বিভিন্ন তথ্যের ভিত্তিতে ঐ মামলার সন্দেহজনক আসামী করা হয়েছে। রবিবার তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। চীফ মেট্রোপলিটন আদালতের বিচারক ওয়াহিদুজ্জাম তার জামিনের আবেদন মঞ্জুর করেন।
এদিকে প্রতিমা ভাংচুরের ঘটনায় সালাম রাঢ়িকে হয়রানি করার প্রতিবাদে বরিশাল প্রেসক্লাবে গতকাল সকালে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় হিন্দু সমপ্রদায়। চরমোনাই মন্দির কমিটির উপদেষ্টা বাবু মুকুন্দ লাল রায় তার লিখিত বক্ত্যেব্যে জানান, মন্দিরের প্রতিমা ভাংচুরের সাথে সাবেক চেয়ারম্যান সালাম রাঢ়ির কোন সংশ্লিষ্টতা নাই। তাকে অযথাই পুলিশ হয়রানি করছে।
এ সময় মন্দির কতৃপক্ষের মধ্যে উপস্থিত ছিলেন রামেশ্বর বনিক, অনিমেশ কাইত, ভিরেন কাইত, অনিল চন্দ্র মিস্ত্রী, শ্যামলাল সরকার ও নিমাই চন্দ্র মিস্ত্রী প্রমুখ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১