September 21, 2017

বরিশালে কালোপতাকা মিছিলে সরোয়ার

--- ২৯ জানুয়ারি, ২০১৪

barisal-bnp

শাহিন সুমন ॥ কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, আ’লীগ বাংলাদেশে শুক্ষ কারচুপি স্থলো কারচুপি পর এবার তারা প্রার্থীর ভোটারবিহিন নির্বাচন দেখিয়েছেন জাতীয় সংসদ কে এখন পুতুল খেলার বাসর ঘর বানিয়েছে।

আমরা এখন ও শান্তিপূর্ন সংলাপের মাধ্যমে মধ্যবর্তি নির্বাচন দেয়ার দাবী জানাচ্ছি। পৃথিবীর কোন রাষ্ট্রেই এধরনের সংসদ নেই। অপর দিকে কেন্দ্রীয় বিএনপির সদস্য এস সরফুদ্দিন আহমেদ সান্টু বানারীপাড়ায় সমাবেশে প্রধান মন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন আপনার বাবার হত্যাকারীদের বিচার করেছেন শেই হত্যাকারীরা ছিলেন আওয়ামীলীগের। দেশকে কলঙ্ক মুক্ত করার কথা আগে না বলে আগে আওয়ামীলীগকে কলঙ্ক করেন। বরিশাল জেলা ও মহানগর ও জেলার বানারীপাড়া উপজেলায় বিএনপিসহ ১৯দলের আয়োজিত কালোপতাকা মিছিল পুলিশি বাধার মুখে পন্ড হয়েগেছে। দেশব্যাপি ৫ই জানুয়ারী প্রহসনের নির্বাচন গঠিত অবৈধ সংসদ বাতিলের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সমাবেশ ও কালো পতাকা মিছিলের আয়োজন করা হয়।

আজ বুধবার দুপুরে বরিশাল জেলা ও মহানগর বিএনপির আয়োজনে দলীয় কার্যালয় সম্মুখে মিছিল পূর্বক সমাবেশে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ মেজবাহ উদ্দিন ফরহাদ, বরিশাল জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, মহানগর বিএনপির সাধারন সম্পাদক এ্যাড. কামরুল আহসান শাহীন, জেলা বিএনপির সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহীন ও উত্তর জেলা বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মহানগর বিএনপির সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক, জেলা ছাত্রদলের আহবায়ক মাসুদ হাসান মামুন, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ- সভাপতি আফরোজা খানম নাসরিন প্রমুখ্য। পরে মজিবর রহমান সরোয়ারের নেতৃত্বে দলীয় কার্যাল থেকে একটি কালো পতাকা মিছিল বের করে।

মিছিল টি টাউন হলের গেট পর্যন্ত আসলে পুলিশের বাধার মূখে পড়ে। একপর্যায়ে পুলিশের সাথে কথা কাটাকাটির মধ্য দিয়ে মিছিলটি পন্ড হয়ে যায়। অপর দিকে জেলার বানারীপাড়া থানা ও পৌর বিএনপির আয়োজনে সাবেশ ও কালো পতাকা মিছিলের আয়োজন করে। দলীয় কার্যালয়ের সম্মুখে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য এস সরফুদ্দিন আহমেদ সান্টু। পরে একটি মিছিল বেরকরার চেষ্টা করলে পুলিশ বাধার প্রদান করে। এদিকে বানারীপাড়ায় সমাবেশে বক্তব্য রাখেন থানা বিএনপির সাধারন সম্পাদক গোলাম মাহমুদ মাহবুব মাষ্টার, পৌর বিএনপির সভাপতি খলিলুর রহমান চৌকদার প্রমুখ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০