July 23, 2017

জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার ২৫টি ইভেন্টের খেলা সম্পন্ন ॥ পুনরায় এগিয়ে বরিশাল-খুলনা

--- ৩ ফেব্রুয়ারি, ২০১৪

barisal-atlatics

আসমা আক্তার ॥ ৪৩ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার দ্বিতীয় ও তৃতীয় দিনে যথাক্রমে রবিবার ও সোমবার ১৬টি ইভেন্টের খেলা শেষে শীর্ষে রয়েছে গোলাপ অঞ্চল হিসেবে পরিচিত বরিশাল ও খুলনা বিভাগ। সবচেয়ে পিছিয়ে রয়েছে বকুল অঞ্চল সিলেট ও চট্টগ্রাম। অ্যাথলেটিক্স ইভেন্টের ৩৫টি প্রতিযোগিতার মধ্যে মোট ২৫টির খেলা সম্পন্ন হয়েছে।

পোলভল্ট বালক (বড়) বিভাগের প্রথম স্থান অর্জন করেছে যশোরের (গোলাপ) বড়দিয়া দাখিল মাদ্রাসার সাইফুল ইসলাম, দ্বিতীয় হয়েছে ঢাকার (পদ্ম) চুরাইন তারিনি মাধ্যমিক বিদ্যালয়ের মোস্তাফিজুর রহমান, এবং তৃতীয় জামালপুর (পদ্ম) ঝাড়কাটা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের আব্দুল আলিম।

বর্শা নিক্ষেপ (বালিকা) বড় বিভাগে প্রথম থেকে তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে ঠাকুরগাঁও জেলার (চাঁপা) শালন্দ উচ্চ বিদ্যালয়ের শিমু আক্তার সীমা, যশোরের (গোলাপ) ধুলগ্রাম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের রিয়া খাতুন ও বরিশাল (গোলাপ) আলহাজ্ব দলিল উদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের রেশমা আক্তার।

১০০ মিটার দৌড় বালক (মধ্যম) বিভাগে প্রথম থেকে তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে ময়মনসিংহ (পদ্ম) বেগুনবাড়ী উচ্চ বিদ্যালয়ের কবির হোসেন, নীলফামারীর (চাঁপা) কুন্দপুকুর উচ্চ বিদ্যালয়ের সুধার রায় ও কিশোরগঞ্জের (পদ্ম) তালজাংগা আরসি রায় উচ্চ বিদ্যালয়ের নাজমুল হুদা।

২০০ মিটার দৌড় বালিকা (বড়) বিভাগে প্রথম থেকে তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে নড়াইল জেলার (গোলাপ) এমএস জেএম মাধ্যমিক বিদ্যালয়ের বন্যা খানম, ঢাকা (পদ্ম) নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের নাসরিন আক্তার ও যশোর (গোলাপ) বাঘারপাড়া পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের তিন্নি হাসান সুইটি।

২০০ মিটার দৌড় বালক (বড়) বিভাগে প্রথম থেকে তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে মাগুরা জেলার (গোলাপ) পুলুম গোলাম সরোয়ার মাধ্যমিক বিদ্যালয়ের কাজী আঃ রহিম, নড়াইল জেলার (গোলাপ) লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের শিমুল কর্মকার ও নারায়নগঞ্জ (পদ্ম) সিদ্দিরগঞ্জ বেরতী মোহন পাইলটন স্কুল এন্ড কলেজের রোমান।

উচ্চ লাফ বালক (বড়) বিভাগে প্রথম থেকে তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে খুলনা (গোলাপ) মশিআলী মাধ্যমিক বিদ্যাধলয়ের ইবাদ আলী, রাজশাহী (চাঁপা) ধামিন নওগাঁ বিদ্যালয়ের হাসান আলী ও জামালপুর (পদ্ম) জাংগালিয়া ডিএম উচ্চ বিদ্যালয়ের বাবুল মিয়া।

বর্শা নিক্ষেপ বালিকা (বড়) বিভাগে প্রথম থেকে তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে সিরাজগঞ্জের (চাঁপা) ডাঃ নওশের আলী মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের উম্মে হাফসা রুমকি, ময়মনসিংহের (পদ্ম) বন বাংলা এফ রহমান উঃ বিঃ লিজা বেগম, রাজশাহী (চাঁপা) দিগরাজ উচ্চ বিদ্যালয়ের মাজকুরা খাতুন।

২০০ মিটার দৌড় বালক (মধ্যম) বিভাগে প্রথম থেকে তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে কুষ্টিয়ার (গোলাপ) বোয়ালীয়া মাঃ বিঃ রুবেল হোসেন, ময়মনসিংহের (পদ্ম) বেগুনবাড়ী উচ্চ বিদ্যালয়ের কবির হোসেন ও কমিল্লার (বকুল) দেবিদ্বার উচ্চ বিদ্যালয়ের দিদার হোসেন।

২০০ মিটার দৌড় বালিকা (মধ্যম) বিভাগে প্রথম থেকে তৃতীয় স্থান পেয়েছে যথাক্রমে যশোরের (গোলাপ) কৃষ্ণনগর মাঃবিঃ উর্মি খাতুন, নড়াইল (গোলাপ) লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সাদিয়া খানম ও নরসিংদির (পদ্ম) অলোকবালী আঃ মান্নান উচ্চ বিদ্যালয়ের নুর মহল।

এছাড়াও গোলক (বালক) নিক্ষেপ বড় বিভাগে প্রথম হয়েছে বকুল, দ্বিতীয় এবং তৃতীয় গোলাপ অঞ্চল।
১০০ মিটার দৌড় (বালিকা) বড় বিভাগে প্রথম হয়েছে গোলাপ, দ্বিতীয় পদ্ম ও তৃতীয় চাঁপা অঞ্চল।
লাফ, ধাপ ও ঝাপ (বালক) বড় বিভাগে প্রথম হয়েছে পদ্ম, দ্বিতীয় এবং তৃতীয় গোলাপ অঞ্চল।
উচ্চ লাফ (বালিকা) বড় বিভাগে প্রথম হয়েছে চাঁপা, দ্বিতীয় গোলাপ এবং তৃতীয় বকুল।
দীর্ঘ লাফ (বালিকা) মধ্যম বিভাগে প্রথম এবং দ্বিতীয় চাঁপা এবং তৃতীয় গোলাপ অঞ্চল।

গতকালের ১৬টির ফলাফল সহ মোট ২৫টির ফলাফল বিশ্লেষনে দেখা গেছে খুলনা ও বরিশাল নিয়ে গোলাপ অঞ্চল পেয়েছে ২০টি স্থান, ঢাকা ও ময়মনসিংহ নিয়ে গঠিত পদ্ম অঞ্চল য়েছে ১৪টি, রাজশাহী ও রংপুর নিয়ে গঠিত চাঁপা অঞ্চল পেয়েছে ৯টি এবং চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা নিয়ে গঠিত বকুল পেয়েছে ২টি স্থান।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১