September 21, 2017

অ্যাথলেটিকসে বরিশাল ও খুলনা অঞ্চল চ্যাম্পিয়ন

--- ৪ ফেব্রুয়ারি, ২০১৪

barisal-athlatich

আসমা আক্তার ॥ ৪৩ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় অ্যাথলেটিকস -এ চ্যাম্পিয়ন হয়েছে গোলাপ অঞ্চল হিসেবে পরিচিত বরিশাল ও খুলনা বিভাগ। গোলাপ অঞ্চল মোট ২৩২ পয়েন্ট পেয়েছে। ১৪৩ পয়েন্ট পেয়ে রানারআপ হয়েছে (চাঁপা অঞ্চল) রাজশাহী ও রংপুর বিভাগ।  

ব্যক্তিগত ভাবে বালক বড় বিভাগে ১৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোলাপ অঞ্চলের  মাগুরা জেলার কুলুম গোলাম সরোয়ার মাধ্যমিক বিদ্যালয়ের কাজী আঃ রহিম। ১২ পয়েন্ট পেয়ে রানার-আপ হয়েছে চট্টগ্রাম (বকুল) মোলঘর আবাসিক উচ্চ বিদ্যালয়ের প্রণয় চাকমা।

বালক মধ্যম বিভাগে ১৬ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে (পদ্ম) ময়মনসিংহ জেলার বেগুনবাড়ী উচ্চ বিদ্যালয়ের কবীর হোসেন। ১২ পয়েন্ট পেয়ে রানারআপ হয়েছে (গোলাপ) বরিশালের কাকরধা একেএম ইনস্টিটিউটের রেজাউল করিম।

বালিকা বড় বিভাগে ১৪ দশমিক ৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে (চাঁপা) সিরাজগঞ্জের ডাঃ নওশের আলী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের উম্মে হাফসা রুমকী। ১২ পয়েন্ট পেয়ে রানারআপ হয়েছে ময়মনসিংহ (পদ্ম) মনাটি উচ্চ বিদ্যালয়ের নিলুফার ইয়াসমিন।

বালিকা মধ্যম বিভাগে  ১২ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে (গোলাপ) যশোর জেলার কৃষ্ণনগর মাধ্যমিক বিদ্যালয়ের উর্মি খাতুন। ১০ পয়েন্ট পেয়ে রানারআপ হয়েছে (চাঁপা)  দিনাজপুরের  কাহারোল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের রিফা তামান্না।

বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া সমিতি কর্তৃক আয়োজিত এ ৫দিন ব্যাপী এ প্রতিযোগিতার আজ বুধবার আনুষ্ঠানিক ভাবে সমাপ্ত হবে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০