July 27, 2017

সেমিনারে কারিগরি শিক্ষা বোর্ডের সচিব ॥ শিগ্রই নকল যাদুঘরে পাঠিয়ে দেয়া হবে

--- ৭ ফেব্রুয়ারি, ২০১৪

আইন করে কোনদিন নকল প্রতিরোধ সম্ভব নয়, শিক্ষকদের সদিচ্ছা থাকলেই নকল বন্ধকরা সম্ভব। তাই প্রত্যেক শিক্ষককে নকল প্রতিরোধে কঠোর ভাবে দ্বায়িত্ব পালন করতে হবে । বর্তমানে পরীক্ষায় নকল হচ্ছে তবে শিগ্রই নকল যাদুঘরে পাঠিয়ে দেয়া হবে। কারিগরি শিক্ষা বোর্ডের উদ্দোগে সুষ্ঠ ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠান বিষয়ক এক সেমিনারে  বক্তারা এসব কথা বলেন ।

শুক্রবার বেলা ১১ টায় বরিশাল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মিলনায়তনে অধ্যক্ষ মো: সেলিম মৃধার সভাপতিত্বে ওই সেমিনার অনুষ্ঠিত হয় । সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিগরি শিক্ষা বোর্ডের সচিব (যুগ্ম সচিব) ড.মো: আবদুল হক তালুকদার। বিশেষ অতিধি ছিলেন বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো: আবুল কালাম আজাদ, বরিশাল পলিটেকনিক কলেজের অধ্যক্ষ ইঞ্জি: মোশাররফ হোসেন, কারিকুলাম বিশেষজ্ঞ ড.ইঞ্জি: আলাউদ্দিন খলিফা, রিসোর্স পারসন বাকাশিবোর উপ-পরিদর্শক মো: আবুল হোসেন, বাকাশিবোর উপ-পরিদর্শক আব্দুল হান্নান, কলেজ শিক্ষক সমিতির জেলা সভাপতি অধ্যক্ষ মহসিন উল ইসলাম হাবুল প্রমূখ।

সেমিনারে ৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য এসএসসি ভকেশনাল পরীক্ষায় নকল প্রতিরোধে শিক্ষকদের করনিয় বিষয়ে আলোকপাত করা হয় । বরিশাল বিভাগের ৬ জেলা ছাড়াও খুলনা অঞ্চলের কারিগরি বিদ্যালয়ের শতাধিক শিক্ষক এই সেমিনারে অংশগ্রহন করেন ।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১