September 21, 2017

বরিশালে দুর্বুত্তদের মাইক্রোবাস চাপায় ডিবি পুলিশ সদস্য আহত ॥ গুরুতর অবস্থায় হেলিকপ্টারে ঢাকায় প্রেরন

--- ৯ ফেব্রুয়ারি, ২০১৪

barisal-photo

কাজী রনী ॥ যানবাহনে তল্লাসী চলাকালে দুর্বৃত্তদের মাইক্রোবাস চাপায় ডিবি পুলিশের কনস্টেবল গুরুতর আহত হয়েছে। রবিবার দুপুরে নগরীর রূপাতলী বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসায় ডিবি পুলিশ। এসময় দুর্বৃত্তরা পালাতে গিয়ে মাইক্রোবাস চাপা দেয় কনস্টেবল আনোয়ার হোসেনকে। আশংকাজনক হওয়ায় বিকেলে শেবাচিম হাসপাতাল থেকে র‌্যাবের বিশেষ হেলিকপ্টারযোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে প্রেরন করা হয়।

বিএমপি’র উপ-পুলিশ কমিশনার সোয়েব আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের সদস্যরা জানতে পারেন জুয়েলারীর দোকান ডাকাতি করার উদ্দেশ্যে একদল দুর্বৃত্তরা ডিবি পুলিশ পরিচয়ে বরিশাল নগরীতে প্রবেশ করছে। এ খবরের ভিত্তিতে মহানগর ডিবি পুলিশের একটি দল দুপুর একটার দিকে রূপাতলী এলাকায় চেকপোষ্ট বসায়। দুপুরে পটুয়াখালীর দিক থেকে আসা একটি মাইক্রোবাস (নম্বর ঢাকা মেট্রো-চ-১৩-৯০২১) থামিয়ে তল্লাশির সময় মাইক্রোবাসে থাকা ৪/৫ জন যুবকেরা দৌঁড়ে পালিয়ে যায়। এ সময় মাইক্রোবাসের সম্মুখে রাস্তার ওপর দাঁড়ানো কনস্টেবল আনোয়ার হোসেনকে চাঁপা দিয়ে চালক পালিয়ে যায়। এ সময় দুর্বৃত্তদের সাথে ুলিশের ৩ রাউন্ড গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে।

এদিকে পুলিশ ধাওয়া করে প্রায় তিন কিলোমিটার দুরে সিঅ্যান্ডবি সড়কের টিটিসি গেটের সম্মুখ থেকে চালকসহ মাইক্রোবাসটি আটক করেছে। তবে আটক ব্যক্তির নাম ও পরিচয় জানায়নি পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০