July 27, 2017

পানামা ফারুক র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত

--- ১০ ফেব্রুয়ারি, ২০১৪

barisal-panama-faruk

বরিশালে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে যুবলীগের এক সময়ের দুর্ধর্ষ সন্ত্রাসী ফারুক আহম্মেদ ওরফে পানামা ফারুক নিহত হয়েছে। ঘটনা স্থল থেকে ৩টি আগ্নেয়াস্ত্র ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

সোমবার ভোর সাড়ে ৬টার দিকে নগরীর চকের পুল এলাকায় ঘটেছে এ ঘটনা। র‌্যাব-৮ কর্মকর্তা ক্যাপ্টন আবুল বাসার জানান, চকেরপুল এলাকায় র‌্যাব একটি চেক পোষ্ট বসায়। এসময় ৬/৭ জনের একটি গ্র“প চক বাজার এলাকা ধরে চকের পুলের দিকে যাচ্ছিল। র‌্যাব তাদের থামতে বলে। গ্র“পটি পালাবার চেষ্টা করে। এসময় র‌্যাবকে লক্ষ্য করে তারা গুলি বর্ষণ করে।

এতে র‌্যাবের এক সদস্যের গায়ে গুলি লাগে এবং র‌্যাবের গাড়ী ক্ষতিগ্রস্থ হয়। এর প্রেক্ষিতে র‌্যাব পাল্টা গুলি বর্ষণ করে। পরে ঐ এলাকায় একটি লাশ দেখা যায়। লাশটি ফারুক আহম্মেদ ওরফে পানামা ফারুক বলে স্থানীয় লোকজন র‌্যাবকে জানায়। ঘটনা স্থল থেকে ২ টি পিস্তল ১টি কাটা রাইফেল ১২ রাউন্ড গুলি ৩টি চাকু উদ্ধার হয়।

নগরীর বাজার রোডের ব্যাবসায়ী ইয়াকুব আলী ব্যাপারীর ছেলে ফারুক আহম্মেদ ১৯৯৩ সালে জেলা যুবলীগে যোগদান করেন এবং যুবলীগের সাথে জড়িত ছিলেন। গত বিএনপি সরকারের আমলে ফারুক আহম্মেদ দীর্ঘদিন পালিয়ে ছিলেন। তার বিরুদ্ধে হত্যা ও বিস্ফোরণ সহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানা পুলিশ।

সকাল ৮ টার দিকে বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে শের-ই- বাংলা মেডিকেল কলেজের মর্গে প্রেরন করা হয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১