July 22, 2017

বরিশালে ১৯ দলীয় জোটের প্রস্তুতি সভা

--- ১০ ফেব্রুয়ারি, ২০১৪

আসন্ন উপজেলা নির্বাচনে বরিশাল সদর উপজেলায় ১৯ দলীয় জোটের সমর্থিত প্রার্থীদের বিজয়ী করা এবং চলমান সরকার বিরোধী আন্দোলন সফল করতে সোমবার সন্ধা সাড়ে ৭ টায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল ১৯ দলীয় জোটের আহবায়ক এ্যাড. মজিবর রহমান সরোয়ার এমপির সভাপতিত্বে তার বাসভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থি ছিলেন, ১৯ দলীয় জোট বরিশালের সদস্য সচিব এবং নগর জামায়াতের আমীর এ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, যুগ্ন আহবায়ক ও জেলা উত্তর বিএনপির সভাপতি সাবেক সংসদ মেজবাহ উদ্দিন ফরহাদ। জোট নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর জামায়াতের নায়েবে আমীর অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু, মহানগর বিএনপির সেক্রেটারী এ্যাড. কামরুল আহসান শাহিন, মহানগর জামায়াতের সেক্রেটারী অধ্যক্ষ জহির উদ্দিন মু বাবর, জেলা দক্ষিন বিএনপির সেক্রেটারী এ্যাড. আবুল কালাম শাহিন, খেলাফত মজলিশ মহানগর সহ-সভাপতি এ.কে.এম মাহবুব আল, মাহনগর সাধারণ সম্পাদক মোতাফিজুর রহমান ইরাণ, এনপিপর মহানগর সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি, মহানগর জামায়াতের আইন সম্পাদক ও সিটি কাউন্সিলর এ্যাড. সালা উদ্দিন মাসূম। লেবার পার্টি বরিশাল মহানগর সভাপতি এম. আব্দুর রাজ্জাক রাজু, পিপলস লীগ বরিশাল মহানগর সভাপতি মোঃ সাইফুল ইসলাম তুহিন, জাগপা মহানগর সভাপতি এস.এম আব্দু জলিল খান, জাগপা মহানগর সভাপতি মাহাবুবুল আলম মজুমদার, সাংগঠনিক সম্পাদক গাজী মাহবুবুবর রহমান,

সভাপতির বক্তব্যে এ্যাড সরোয়ার বলেন, জনতার ভোটের অধিকার রক্ষায় অবৈধ ও অসাংবিধানিক সরকারের বিরুদ্ধে রজপথে দুর্বার আন্দোলন গড়ে তোলার আহব্বান জানিয়ে বলেন, ৫ জানুয়ারী প্রহসনের নির্বাচন করে আওয়মী লীগ দেশে আবার একদলীয় বাকশাল কায়েম করেছে। সরকার প্রহসন ও তামাশার নির্বাচন বাতিল করে তত্বাবধায়ক সরকার ব্যবস্থার অধীনে নির্বাচন না দেয় তবে সেদিন জনগন বাকশালকে যে ভাবে ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষোপ করেছিল এবার তার চেয়েও ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে। তিনি বর্তমান মেরুদন্ডহীন আজ্ঞাবহ নির্বাচন কমিশনের সমালোচনা করে বলেন, এই নির্বাচন কমিশন বাংলাদেশের ইতিহাসে যে কলংকের লেপন করেছে সে দাগ জাতিকে অনেকদিন বহন করতে হবে। তিনি দেশকে পুলিশি রাষ্ট্র আখ্যাদিয়ে আরো বলেন, দেশের মানুষকে শেখ হাসিনা জিম্মি করে সারা দেশকে একটি কারাগারে পরিনত করেছে। পাইকারী হারে মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে সিমাহীন হয়রানি ও নির্যাতন করা হচ্ছে। আমরা সরকারের এসকল অন্যায় ও অগণতান্ত্রীক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১