July 27, 2017

বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১॥ আহত-১৫

--- ১৩ ফেব্রুয়ারি, ২০১৪

barisal-road-accident

দানিসুর রহমান লিমন ॥ বাকেরগঞ্জে মর্মান্তিক বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মোঃ জামাল হোসেন (৩২) নামে একজন নিহত ও ১৫ আহত হয়েছে। আহতদের ১২/১৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বাকিদের বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন শাওন (১৬), সেতু (১৮), ইরফান (২৮), শামীম আহম্মেদ (১১), সিমা (৩০), সাজিয়া (২০), আমিনুল ইসলাম (১২), নিজাম উদ্দিন (৩২), রেহেনা (৪০), সিয়াম (১৪), আফিফ (৩)। বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন বেলুখা সড়কে এ দূর্ঘটনা ঘটে।

হাসপাতাল ও আহত সুত্রে জানা যায়, বৃহস্পতিবার ভ্রমনের জন্য এস আই সালাম মোল্লা ও তার পরিবারের ৮/৯জন একটি মাইক্রোবাসে (ঢাকা মেট্রো, জ-১৩-০৪৬৯) বরিশাল থেকে কুয়াকাটা যাচ্ছিল। দূর্ঘটনার সময় বাস মঈন এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো, জ-০৪-৮৯৬) নামক একটি যাত্রীবাহী বাস পটুয়াখালী থেকে বরিশাল যাবার পথে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ড্রাইভার মোঃ জামাল হোসেন (৩২) মারা যায়। নিহত জামাল পটুয়াখালী জেলার দশমিনা খানার পূর্ব আলীপুরা গ্রামের হায়দার আলীর পুত্র বলে পুলিশ জানায়। ঘটনার পরপর থানা পুলিশ, সাংবাদিক ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়। থানা অফিসার ইনচার্জ মোঃ নূরুল ইসলাম পিপিএম একজন নিহতের কথা স্বীকার করেছেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১