July 22, 2017

বরিশাল আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি জাহাঙ্গীর, সম্পাদক মন্টু

--- ১৪ ফেব্রুয়ারি, ২০১৪

barisal-adalat

বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৬ টি পদের সম্পাদকসহ ৮টিতে বিএনপি ও সভাপতিসহ ৭ টিতে আওয়ামী লীগ সমর্থীতরা বিজয়ী হয়েছে। একটি পদের ফলাফল স্থগিত রয়েছে। শুক্রবার সকাল ৯টায় নির্বাচন কমিশনার এড.আবুল কালাম আজাদ ফলাফল ঘোষনা করেন। ঘোষিত ফলা ফলে আওয়ামী লীগ তথা ১৪ দলের সমর্থীত সম্মিলীত আইনজীবী পরিষদ’র সভাপতি পদে একেএম জাহাঙ্গীর ৩৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি তথা ১৯ দলের সমর্থীত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পষিদের মজিবর রহমান নান্টু পেয়েছেন ৩১৬ ভোট ।

সাধারন সম্পাদক পদে ৩৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ১৯ দলের সমর্থীত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পষিদের মো: মহসিন মন্টু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ১৪ দলের সমর্থীত সম্মিলীত আইনজীবী পরিষদ’র দেলোয়ার হোসেন দিলু পেয়েছেন ২৮৯ ভোট।

এছাড়া যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থীত শাহানুর খানম ও আওয়ামী লীগের মাইনুল ইসলাম বাবুল। অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত মীর্জা রিয়াজ হোসেন। নির্বাহী সদস্য পদে বিএনপি সমর্থীত জহির হোসেন লিটন,জাহিদুল ইসলাম পান্না, বিউটি সুলতানা ও আ’লীগ সমর্থীত সামছুজ্জামান সোহেল। নির্বাচন উপ পরিষদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থীত সৈয়দ ওবায়দুল্লাহ সাজু, ফিরোজ মাহমুদ খান, উজ্জল কুমার রায় ও বিএনপি সমর্থীত হুমায়ুন কবির মাসুদ। নির্বাচন উপ পরিষদের দু’ প্রার্থী ফিরোজ আহম্মেদ ও মাইনউদ্দিন আহম্মেদ এর ভোট গননা নিয়ে আপত্তি থাকায় এই পদের ফলাফল স্থগিত করা হয়েছে ।

উল্লেখ্য, এবার নির্বাচনে সভাপতি-সম্পাদক সহ ১৬টি পদে মোট ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। বৃহস্পতিবার সকাল ৯টায় ভোট গ্রহন শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত সমিতির ভবনে অনুষ্টিত হয়। নির্বাচনে সমিতির ৭৬৯ জন ভোটারের মধ্যে ৬৯৩ জন ভোট প্রদান করেন। এ বেপারে সমিতির নির্বাচন কমিশনার এড.আবুল কালাম আজাদ জানান ভোট গননা শেষে আজ সকাল ৯ টায় আইনজীবী সমিতির ভবনে ফলাফল ঘোষনা করেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১