July 22, 2017

বরিশালে ট্রাক চাপায় কলেজ ছাত্রী ও বাকেরগঞ্জে বাস চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

--- ২০ ফেব্রুয়ারি, ২০১৪

সদর উপজেলার খয়রাবাদ সেতুর ঢালে বৃহস্পতিবার দুপুরে ট্রাকের চাঁপায় পপি আক্তার (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। নিহত পপি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার অনুরাগ গ্রামের তসলিম উদ্দিনের কন্যা ও নলছিটি ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

প্রত্যক্ষদর্শী জানায়, কলেজ ছাত্রী পপি পায়ে হেঁটে সেতুতে উঠছিলো। এসময় পেছন থেকে ট্রাকটি বেপরোয়া গতিতে ছুটে এসে তাকে চাঁপা দেয়। স্থানীয়রা কলেজ ছাত্রীকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ নগরীর গড়িয়ার পাড় এলাকা থেকে ট্রাকটি আটক করে।

বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জ উপজেলার দাদুরহাট নামক এলাকায় বৃহস্পতিবার দুপুরে বাস চাঁপায় ইমরান সিকদার (১৫) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

বাকেরগঞ্জ থানার ওসি মোঃ নুরুল ইসলাম-পিপিএম জানান, উপজেলার দক্ষিণ দুধালমৌ গ্রামের নাসির সিকদারের পুত্র এসএসসি পরীক্ষার্থী ইমরান সিকদার প্রাইভেট শেষে রাস্তার পাশ দিয়ে হেঁটে বাসায় ফিরছিলো। এ সময় বরগুনা থেকে ঢাকাগামী মেঘনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস বেপরোয়াভাবে যাওয়ার সময় পথচারী ইমরানকে চাঁপা দেয়।

স্থানীয়রা মুর্মুর্ষ অবস্থায় ইমরানকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা ইমরানকে মৃত বলে ঘোষণা করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১