July 22, 2017

বরিশালে দু উপজেলায় আ’লীগ প্রার্থীরা নির্বাচিত

--- ২০ ফেব্রুয়ারি, ২০১৪

upzilla-election_barisal

বরিশালের গৌরনদীতে বেসরকারি ফলাফলে আ’লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শাহ আলম খান আনারস প্রতীক নিয়ে ৬৮ হাজার ১৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন মিঞা মটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৩২’শ ৫৮ ভোট।

এছাড়া বেসরকারি ভাবে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আ’লীগ সমর্থিত ফরহাদ মুন্সী। তিনি টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ৬৭ হাজার ৯’শ ৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত মেহেদী হাসান শ্যামল খলিফা তালা প্রতীক নিয়ে পেয়েছেন ২১’শ ৯৯ ভোট।

হাঁস প্রতীক নিয়ে বেসরকারি ভাবে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আ’লীগ সমর্থিত সৈয়দা মনিরুন নাহার মেরী। তিনি পেয়েছেন ৬৫ হাজার ৪’শ ৭৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি সমর্থিত তাসলিমা বেগম কলস প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৬’শ ১৭ ভোট।

বাকেরগঞ্জ উপজেলার ৯৪টি কেন্দ্রের মধ্যে ৯৩টি কেন্দ্রের ঘোষিত ফলাফলে চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত প্রাথী শামসুল আলম চুন্নু (আনারস) ৩৯ হাজার ৭৬৩ ভোট বেশি পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী প্রার্থী অধ্যক্ষ মশিউর রহমান মাসুদ (দোয়াত-কলম) পেয়েছেন ১৬ হাজার ৫৬ ভোট।

জেলা রিটার্নিং কর্মকর্তা দুলাল তালুকদার জানান, বাকেরগঞ্জের দুধল ইউনিয়নের ডিকেপি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের ব্যালট ও সিল ছিনতাই হওয়ার কারণে ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। ওই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ হাজার ২১৫ জন।

ভাইস চেয়ারম্যান পদে আ’লীগ সমর্থিত জাপা নেতা জি.এম ফারুক (উড়োজাহাজ) পেয়েছেন ৩৪ হাজার ৬৯৪ ভোট। তার নিকটতম বিএনপি সমর্থিত নাসির উদ্দিন হাওলাদার (টিউবওয়েল) পেয়েছেন ২১ হাজার ৭৩১ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত তাহমিনা বেগম (হাঁস) পেয়েছেন ৪৫ হাজার ৫২৩ ভোট। তার নিকটতম বিএনপি সমর্থিত প্রার্থী খাদিজা বেগম (কলস) পেয়েছেন ২৭ হাজার ৫০২ ভোট।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১