July 22, 2017

নীল নকশা করা হলেই বরিশাল থেকেই আন্দোলন শুরু

--- ২৩ ফেব্রুয়ারি, ২০১৪

bnp-sarwar

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেছেন, সদর উপজেলা নির্বাচনে ভোট নিয়ে নীল নকশা করা হলে বরিশাল থেকেই আন্দোলন শুরু হবে। রবিবার নগরীর সদর রোডস্থ দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে সরোয়ার সদর উপজেলা নির্বাচনের চিত্র তুলে ধরে বলেন, আওয়ামী লীগ প্রাথীরা আচারনবিধি লংঘন করে যাচ্ছে। অপরদিকে প্রশাসন বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও ধরপাকড় চালাচ্ছে। এরই মধ্যে জাগুয়ায় তাদের দলীয় কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে আওয়ামী লীগ।

সরোয়ার আরও বলেন, সদর উপজেলায় বিএনপি বার বার বিজয় লাভ করেছে। অথচ আওয়ামী লীগ এটি কেড়ে নিতে নানা স্বরযন্ত্র করে যাচ্ছে। তিনি রিটার্নিং অফিসারের উদ্দেশ্যে বলেন, এভাবে নির্বাচন হতে পারেনা। বিএনপি নেতা মন্টু খা সহ শাহ আলম, নাসির উদ্দিন, রফিকুল ইসলামসহ বেশ কয়েকজন দলীয় নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এভাবে হয়রানী করে নির্বাচনে নীল নকশা করা হলে বিএনপির আন্দোলন ছাড়া কোন পথ থাকবে না।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান, সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন, মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী এনায়েত হোসেন বাচ্চু প্রমুখ। এর পূর্বে বিএনপির পক্ষ থেকে গ্রেফতার, দলীয় কার্যালয় ভাংচুরের প্রতিবাদে সদর রোডে মানববন্ধন করা হয়।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১