July 22, 2017

বরিশালে বিকাশ এজেন্টে ৬১ লাখ টাকা ছিনতাই ॥ গুলিবিদ্ধ-৩

--- ২৪ ফেব্রুয়ারি, ২০১৪

barisal-bikas

বরিশালের বিকাশ এজেন্টে ফিল্মি স্টাইলে এলোপাথারী বোমা ফাটিয়ে ও গুলি বর্ষণ করে ৬১ লাখ টাকা ছিনিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে নগরীর হাসপাতাল রোডস্থ বিকাশ সেন্টার ওয়েব এন্টারপ্রাইজে   বিকাশের দুই বিক্রয় প্রতিনিধি  ও এক পর্থচারী গুলিবিদ্ধ হয়।

ঘটনার পর স্থানীয় জনাতা ও কাউনিয়া থানা পুলিশ দুই দিক থেকে ধাওয়া করে ডাকাতদের একটি প্রাইভেটকার ও চালক শহিদুল ইসলামকে আটক করেছে। এ সময় সেখান থেকে ২০ হাত বোমা উদ্ধার করেছে পুলিশ। বাকী দূবৃত্তদের সদস্য ৩ জন পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ জানায়, দুপুর দেড়টার দিকে টাকা নিয়ে ঐ এজেন্টের বিক্রয় প্রতিনিধি ইব্রাহিম হোসেন ও মনির হোসেন বের হলে ছিনতাইকারীরা বোমা বিস্ফোরণ ঘটাতে শুরু করে। এতে পুরো এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে উপস্থিত পথচারী মোঃ রিয়াজ হোসেন বোমার ¯প্রান্টারে গুরুত্বর আহত হয়। ছিনতাইকারীরা বিক্রয় প্রতিনিধি ইব্রাহিম হোসেন ও মনির হোসেনকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে দেয়। এক পর্যায় তারা গুলিবিদ্ধ হলে তাদের হাতে থাকা ৬১ লাখ টাকা ভতি ব্যগটি ছিনিয়ে নেয় ডাকাতরা।

টাকা নিয়ে নিয়ে দ্রুত গতিতে ডাকাতরা ঘটনা স্থল ত্যাগ করে সোবাহান মিয়ার পুল এলাকায় প্রাইভেটকার থামিয়ে তিন ডাকাত সদস্য নেমে যায়। অপর ডাকাত সদস্য ও চালক বৌদ্দপাড়া মোড় এলাকায় আসলে স্থানীয়রা ও কাউনিয়া পুলিশ ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। এসময় স্থানীয় জনতা ঐ প্রাইভেটকারটি ভাংচুর চালায় এবং চালক শহিদুল ইসলামকে গণধোলাই দেয়। পরে কোতয়ালী ও কাউনিয়া থানা পুলিশ তল্লাসি করে ঐ প্রাইভেটকার থেকে ২০টি হাত বোমা উদ্ধার করতে সক্ষম হয়।

আহত তিন জনকেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিকাশ লিমিটেডএর পিআর অ্যান্ড মিডিয়া রিলেশন্স ম্যানেজার জাহেদুল ইসলাম জানিয়েছেন ডিস্টিবিশন ওয়েব এন্টারপ্রাইজে ডাকাতির ঘটনায় ৬১ লাখ টাকা খোয়া গেছে। ঐ ডিস্টিবিউশনের নিজস্ব দুই স্টাফ আহত হয়েছে। এ বিষয়ে স্থানীয় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলচ্ছে।

কোতয়ালী মডেল থানার সেকেন্ড অফিসার এস আই গোলাম কবির জানান ঘটনার পর কোতয়ালী ও কাউনিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারীদের এক সদস্যকে আটক করতে সক্ষম হয়েছে। তিনি বলেন, আটক শহিদুল ইসলাম ডাকাতির কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সে কলাপাড়া থানার আফতাব হোসেনের ছেলে। বাকিদের আটক করতে অভিযান চলছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১