September 21, 2017

রাত পোহালেই সদর উপজেলা নির্বাচন ॥ প্রার্থীদের পাল্টাপাল্টি সাংবাদিক সম্মেলন

--- ২৬ ফেব্রুয়ারি, ২০১৪

sadar-upzila-election

রাত পোহালেই সদর উপজেলার নির্বাচন। আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান রিন্টু ও বিএনপি দলীয় প্রার্থী এডভোকেট এনায়েত হোসেন বাচ্চু বুধবার সাংবাদিক সম্মেলন করে পাল্টা-পাল্টি অভিযোগ করেছেন। আওয়ামী লীগ দলীয় প্রার্থীর পক্ষে বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন হিরন এমপি সাংবাদিক  সম্মেলনে অভিযোগ করেন সদর  উপজেলার বাটনা, বুখাইনগর, রায়পাশা- কড়াপুর, রায়পুরাসহ বিভিন্ন স্থানে নির্বাচনী কার্যালয়ে অগ্নি সংযোগ করা হয়েছে। 

বিএনপি দলীয় নেতাকর্মীদের সাথে নির্বাচনী মাঠে জেএমবির কানেকশন কাজ করছে বলে তিনি অভিযোগ করেন।  শওকত হোসেন হিরন  অভিযোগ করেন, মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার তাদের দলীয় নেতা-কর্মীদের লাঠিসোঠা নিয়ে আওয়ামীলীগ নেতাদের উপর হামলার জন্য উস্কানি দিচ্ছে। সরোয়ারের  বিরুদ্ধে মামলা হওয়া উচিৎ বলে মন্তব্য করেন হিরন।

আওয়ামী লীগের ঐ সাংবাদিক সম্মেলনের মাত্র কয়েক ঘন্টা পরেই  বিকেলে নগরীর সদর রোডস্থ আরট ফাউন্ডেশনে বিএনপি সমর্থিত প্রার্থী এনায়েত হোসেন বাচ্চু’র পক্ষে সাংবাদিক সম্মেলনে নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী ইসরাইল পন্ডিত অভিযোগ করেন, সরকার দলীয়রা আমাদের নেতা-কর্মীদের উপর  হামলা করছে আবার পুলিশ দিয়ে গণ গ্রেফতার চালানো হচ্ছে। গত তিন দিনে ১৯ দলের  শতাধিক নেতাকর্মীকে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়েছে বলে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়। এভাবে চলতে থাকলে নির্বাচন থেকে সরে দাড়ানো ছাড়া উপায় থাকবে না বলে জানানো হয়। সাংবাদিক সম্মেলনে প্রার্থী এনায়েত হোসেন বাচ্চু, জেলা বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন, সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ফেরদৌসি বেগম উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত : জেলার ১০ টি উপজেলার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ন উপজেরা হিসাবে পরিচিত সদর উপজেলায় বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলার ১০ টি ইউনিয়নের ৫৬ টি ভোট কেন্দ্রে ইতিমধ্যেই ব্যালট সহ সকল নির্বাচনী সরঞ্জামাদী পৌছানো হয়েছে।  ১লাখ ৩১হাজার ৩শ ৮৩ জন ভোটার আজ এ নির্বাচনে ভোট প্রদানের কথা রয়েছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০