July 22, 2017

মজীনার বরিশাল সফরের প্রতিবাদে পুলিশি বাধা উপেক্ষা করে মানববন্ধন

--- ২৬ ফেব্রুয়ারি, ২০১৪

barisal-manob-bandan-majina

মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনার বরিশাল সফরের প্রতিবাদে বরিশাল মানবন্ধন কর্মসূচীর ব্যনার ছিনিয়ে নিয়ে প্রতিবাদের মুখে ফেরত দিয়েছে পুলিশ। ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসের দেশী ও আন্তর্জাতিক উস্কানী দাতারা হুশিয়ার সাবধান’ শ্লোগানে বুধবার বিকেলে নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্ত্বরে প্রতিবাদী নাগরিক সমাজ এ মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

মানবন্ধন চলাকালে বক্তৃতা করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি এডভোকেট একে আজাদ, এডভোকেট শান্তি দাস, আওয়ামী লীগ নেতা সৈয়দ আনিচ, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ। বক্তারা বরিশালে ড্যান মজীনার ৫ দিন সফরের সমালোচনা করে বলেন সফরের নামে তিনি জঙ্গীদের উস্কানি দিচ্ছে। পিরোজপুর, ঝালকাঠী সহ বিভিন্ন মাদ্রাসায় বৈঠকের নামে জঙ্গীদের উস্কানি দিচ্ছে।

বক্তারা সরকারের বিভিন্ন ব্যর্থতার সুযোগে টিকফা চুক্তি সহ বাংলাদেশে জঙ্গীদের উস্কানিদাতা হিসেবে ড্যান মজীনাকে দায়ী করে তাকে বরিশাল থেকে ফিরে যেতে বলেন।
মানববন্ধন কর্মসূচীর শেষ পর্যায়ে কোতয়ালী মডেল থানা পুলিশ ব্যানারে ছিনিয়ে নিলে উপস্থিত নেতৃবৃন্দ প্রতিবাদ জানায়। কিছুক্ষন পর পুলিশ ব্যানার ফেরত দেয়।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১