July 22, 2017

বরিশালে শ্রমিক সংঘর্ষে ২৫ মাহিন্দ্রা ভাংচুর ॥ আহত-২০

--- ১ মার্চ, ২০১৪

যাত্রী বাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে বরিশালের নথুল্লাবাদে বাস ও মাহিন্দ্রা শ্রমিদের মধ্যে সংঘর্ষ হয়েছে। আধা ঘন্টা ধরে চলা এই সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে। এসময় ২৫ টি মাহিন্দ্রা ভাংচুর করা হয়েছে বলে দাবী করেছেন টেম্পু মাহিন্দ্রা মালিক সমিতির সভাপতি এসএম রফিকুল ইসলাম। শনিবার বিকেল ৪ টায় এই সংঘর্ষের পর থেকে অটো টেম্পু ও মাহিন্দ্রা চলাচল বন্ধ রেখেছে শ্রমিকরা।

নথুল্লাবাদ বাস মালিক সমিতির সভাপতি আফতাব হোসেন জানান, যাত্রী উঠানো নিয়ে সেবা পরিবহনের হেলপার ও সুপারভাইজারকে মাহিন্দ্রা শ্রমিকরা তাদের অফিসে নিয়ে মারধর করে। এই খবর বাস শ্রমিকরা জানতে পেয়ে  সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বড় ধরণের কিছু হয়নি এবং তাদের বাস চলাচল স¦াভাবিক আছে। তবে  টেম্পু মাহিন্দ্রা মালিক সমিতি দাবী করেছেন তাদের উপর হামলা চালিয়ে বাস শ্রমিকরা ২৫টি মাহিন্দ্রা ভাংচুর ও ১৫জন শ্রমিককে আহত করেছে ।

নগর পুলিশের উপ পুলিশ কমিশনার এটিএম মোজাহিদুল ইসলাম বলেছেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উভয় পক্ষকে নিয়ে সমঝোতার জন্য বসা হয়েছে। তবে টেম্পু মাহিন্দ্রা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১