September 21, 2017

বরিশালে বাস্তুহারালীগ নেতার বাসায় হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট

--- ৯ মার্চ, ২০১৪

নগরীর বান্দ রোড এলাকায় ভাটারখাল কলোনীতে বাস্তুহারালীগের সভাপতির বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুরসহ লুটপাট করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। শনিবার রাতে হামলার সময় ওই ঘরে টাঙ্গিয়ে রাখা স্থানীয় সাংসদ শওকত হোসেন হিরণের সু-বিশাল ছবি ভাংচুর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী হালিম শাহ্ ও তার ১০/১৫ জন সহযোগীরা সশস্ত্র অবস্থায় নগরীর ১০ নাম্বার ওয়ার্ডের বাস্তুহারালীগের সভাপতি বাদশা চৌধুরীর বাসায় হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের প্রতিরোধে বাদশার বৃদ্ধ মা এগিয়ে আসলে তাকে পিটিয়ে জখম করা হয়। তবে হামলার সময় বাদশা চৌধুরী বাসায় ছিলেন না।

বাদশা চৌধুরী জানান, তার কলেজ পড়–য়া মেয়েকে দীর্ঘদিন থেকে সন্ত্রাসী হালিম শাহর বখাটে পুত্র তারেক উত্যক্ত করে আসছিলো। এ ঘটনায় প্রতিবাদ করায় হালিম শাহর নেতৃত্বে তার ১০/১৫জন সহযোগীরা সশস্ত্র অবস্থায় তার বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুরসহ নগদ অর্থ, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। এসময় হামলাকারীরা বাদশার ঘরে টাঙ্গিয়ে রাখা স্থানীয় সাংসদ শওকত হোসেন হিরণের ছবিটি ব্যাপক ভাংচুর করে।

হামলা ও ভাংচুরের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন কোতয়ালী থানা পুলিশ। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
 
কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মতিউর রহমান হামলা ও ভাংচুরের সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০