July 22, 2017

সুষ্ঠ নির্বাচনের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন

--- ১৩ মার্চ, ২০১৪

upzilla-election_barisal

শাহিন সুমন ॥ বরিশাল জেলার বাবুগঞ্জ-মুলাদী ও হিজলা উপজেলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ভাবে হবেকিনা তা নিয়ে দলীয় নেতা কর্মি ও প্রার্থীরা আশংকা প্রকাশ করেছেন।

১৯দলীয় মনোনীত প্রার্থীদের পাশাপাশি আ’লীগের বিদ্রোহী প্রার্থীরা ও রয়েছে সংকিত। গত তিন দিন যাবৎ প্রতি রাত-দিন প্রার্থী সহ নেতা কর্মি সমর্থকদের বাসাবাড়িতে  র‌্যাব পুলিশের অভিযান সহ মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও গ্রেফতার করার অভিযোগ এনে এক সংবাদ সংম্মেলন করেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় বরিশাল জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি এ্যাড. মজিবর রহমান সরোয়ার, উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি অধ্যপক মেজবাহ উদ্দিন ফরহাদ, জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন, উত্তর জেলা বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মেহেন্দীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম লাবু।

সংবাদ সম্মেলনে সেলিমা রহামন বলেন আইনশৃঙ্খলা বিহিনীর সদস্যরা প্রাই রাতে সরকার দলীয় প্রার্থীর বাসা বাড়িতে ভূড়িভোজে অংশ নেয়, এবং দলীয় নেতা কর্মিদের ভোট কেন্দ্র দখল সহ জাল ভোট দিয়ে নিজ দলীয় প্রার্থীকে বিজয়ী করার কাজে ব্যস্ত রয়েছে। তিনি বলেন ভোটের দিন কোন প্রকার ভোটারদের বাধা প্রদানের চেষ্টা করা হলে কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ঘটলে তার দায়দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।

তিনি আরো বলেন পুলিশ প্রশাসনের পক্ষ পাতিত্ব মূলক আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে নেতা কর্মিদের হয়রানী বন্ধ, মিথ্যা মামলা প্রত্যাহার সহ আটক নেতা কর্মিদের নিঃশ্বর্ত মুক্তির দাবী করে বলেন প্রহশন মূল কোন নির্বাচন মেনে নেয়া হবেনা।

এর পূর্বে বিকেলে মুলাদী উপজেলা প্রেস ক্লাবে ১৯দলীয় মনোনীত প্রার্থী আঃ ছত্তার খান, আ’লীগের বিদ্রোহী প্রার্থী এ্যাড. আঃ মালেক রাড়ী ও দুই সতন্ত্র প্রার্থী যোথ্য ভাবে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করে জানান প্রশাসনের সদস্যরা তাদের দলীয় সমর্থক কর্মিদের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ এনে গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে।ইতিমধ্যে তাদের বেশ কিছু কর্মি গ্রেফতারও করেছে।

সংবাদ সম্মেলনে প্রার্থীরা আগামী ১৫ই মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের শান্তিপূর্ন পরিবেশে ভোট প্রদান করার জন্য প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করে নেতা কর্মিদের গ্রেফতার অভিযান বন্ধরাখার আহবান জানান।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১