September 21, 2017

বরিশালে বিএনপির সংবাদ সম্মেলন ॥ চতুর্থ দফা নির্বাচন নিয়ে সংশয়

--- ২০ মার্চ, ২০১৪

নেতা-কর্মী ও সমর্থকদের অযথা হয়রানী আর হামলা-মামলা বন্ধ, পক্ষপাতদুষ্ট কর্মকর্তাদের অপসারণ এবং ঝুঁকিপূর্ণ কেন্দ্রে সেনা মোতায়েনের দাবীতে সংবাদ সম্মেলন করছেন বিএনপি সমর্থিত বানরীপাড়ারা উপজেলা নির্বাচনের চেয়রম্যান প্রার্থী মো.শাহ্ আলম মিয়া। বৃহস্পতিবার দুপুরে বরিশাল নগরীর বিএনপি কার্যালয়ে এই সংবাদ সম্মেলণ অনুষ্ঠিত হয়।

জেলা দক্ষিণ বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন লিখিত বক্তব্যে বলেন, বানারীপাড়া উপজেলা নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর বিজয় নিশ্চিত যেনে আওয়ামীলীগের নেতারা প্রশাসনের মাধ্যমে সমর্থকদের হয়রানী করে চলছে। নির্বাচনী মনিটরিং প্রধান গোলাম মাহমুদসহ ৪৫ জন নেতা কর্মীর নামে বানরীপাড়া থানায় ১৮ মার্চ মামলা করেছে। এরমধ্যে ৩ জনকে  গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। পোষ্টার লাগাতে বাঁধা দেওয়া হচ্ছে।

ভোটরদের ভয় ভীতি দেখাচ্ছে যাতে করে ২৩ মার্চ নির্বাচনের দিন ভোট কেন্দ্রে তারা না যান। এই অবস্থা উজিরপুর উপজেলায়ও বিরাজ করছে। এতে করে নির্বাচ অবাধ ও সুষ্ঠু হবে কিনা এনিয়ে সংশয় প্রকাশ করেছেন সংবাদ সম্মেলনে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সরফুদ্দিন আহমেদ সান্টুসহ বানারীপাড়া ও বরিশাল নগর বিএনপির নেতা কর্মীরা।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০