July 22, 2017

৪৮ ঘন্টার ব্যবধানে গৌরনদী- আগৈলঝাড়ায় ৩ জনের আত্মহত্যা

--- ২১ মার্চ, ২০১৪

গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলায় মাত্র ৪৮ ঘন্টার ব্যবধানে ৩ জন আত্মহত্যা করেছে। সর্বশেষ পরকীয়া প্রেমের তথ্য ফাঁস হওয়ায় প্রেমিকা গৃহবধূর নিকট আত্মীয়দের অমানুষিক নির্যাতন ও সাদাষ্টাম্পে স্বাক্ষর গ্রহন করায় মনের দুঃখে বিষপান করে আত্মহত্যা করেছে দু’সন্তানের জনক আরজান হাওলাদার (৩৫)। শুক্রবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরন করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাদুরতলা গ্রামের আরজান হাওলাদারের সাথে পার্শ্ববর্তী বাড়ির ইটালী প্রবাসী আজিজুল সরদারের স্ত্রী, দু’সন্তানের জননী শিল্পী বেগমের দীর্ঘদিন থেকে পরকীয়া সম্পর্ক চলে আসছিলো। এ নিয়ে বুধবার রাতে শিল্পীর চাচা শ্বশুড় এমারত সরদার ও জন্নু সরদারের নেতৃত্বে তাদের সহযোগীরা আরজান হাওলাদারকে বেধম মারধর করে একটি সাদাষ্টাম্পে স্বাক্ষর আদায় করে নেয়। এনিয়ে রাতে আরজানের সাথে তার স্ত্রী রেহানা বেগমের বাকবিতন্ডা হয়। পরবর্তীতে বৃহস্পতিবার সকালে অভিমান করে আরজান বিষপান করে। মুর্মুর্ষ অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে সে মারা যায়। আরজানের ভাই এস্কেন্দার হাওলাদার জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তিনি মামলা করবেন।

এ ঘটনার মাত্র ৪৮ ঘন্টা পূর্বে পাশ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার স্কুল ছাত্রী ও গৃহবধূ বিষপানে আতœহত্যা করেন। বুধবার ভোরে ববি বাড়ৈ (১৬) ও পার্বতী বাড়ৈকে (২১) বিষপানের রোগী হিসাবে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য  ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ সেলিম খান জানান, উপজেলার কুড়লিয়া গ্রামের বাদল বাড়ৈর কন্যা দশম শ্রেণীর ছাত্রী ববি বাড়ৈ (১৬) বিকেলে বিষপান করেন। কাছাকাছি সময়ে কোদালধোয়া গ্রামের কাঠ মিস্ত্রী বিধান বাড়ৈর স্ত্রী এক সন্তানের জননী পার্বতী বাড়ৈ (২০) মঙ্গলবার রাতে বিষপান করে। তাদেরকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে বলে ডাঃ সেলিম জানান।

আগৈলঝাড়া থানার ওসি সাজ্জাত হোসেন জানান আত্মহত্যার নেপথ্যে স্কুল ছাত্রীটি প্রেম সংক্রান্ত জটিলতা ছিল এবং গৃহবধূ দারিদ্রতার শিকার হয়ে আতœহত্যার পথ বেছে নেয়।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১