July 22, 2017

আগৈলঝাড়ার ছয় প্রার্থীর ভোট বর্জন ॥ সোমবার হরতাল

--- ২৩ মার্চ, ২০১৪

upzilla-election_barisal

আগৈলঝাড়া উপজেলায় নির্বাচন শুরুর পূর্বেই আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যান প্রার্থীদের সমর্থনে বিভিন্নস্থান থেকে আসা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রশাসনের উপস্থিতিতে সকল ভোট কেন্দ্র দখল করে নিয়েছে। পরে ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে আওয়ামী লীগ প্রার্থীদের পক্ষে ব্যাপক জাল ভোট দেয়ার অভিযোগে ঐ উপজেলার ৪ জন চেয়ারম্যান প্রার্থী ও দুইজন ভাইস চেয়ারম্যান প্রার্থী ভোট বর্জন করেছেন।

স্থানীয় প্রেসক্লাবে ১৯দলীয় সমর্থীত প্রার্থী এসএম আফজাল হোসেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী যতীন্দ্র নাথ মিস্ত্রি, গিয়াস খান, ইসলামী আন্দোলন বাংলাদেশের রফিকুন্নবী ভাট্টি, বিএনপি সমর্থিত ভাইস চেয়ারম্যান আবুল মোল্লা, ইসলামী আন্দোলন বাংলাদেশের জাহাঙ্গীর বেপারী পৃথক সংবাদ সম্মেলনের মাধ্যমে ভোট বর্জন করে উপজেলার ৩৮টি কেন্দ্রে পুণঃরায় ভোট গ্রহনের দাবি জানিয়েছেন।

এদিকে আগৈলঝাড়া উপজেলা পরিষদের নির্বাচনে ব্যাপক ভোট কারচুপির অভিযোগে রবিবার সকাল ১১টায় ভোট বর্জনের পর বিএনপির পক্ষ থেকে আগামিকাল সোমবার অর্ধবেলা হরতালের আহবান করা হয়েছে।

স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে ১৯দলীয় সমর্থীত প্রার্থী ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এসএম আফজাল হোসেন হরতালের ঘোষণা করেন। এসময় ১৯দলীয় জোটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১