July 22, 2017

এমপি হিরনের অস্ত্রপচার সম্পন্ন

--- ২৩ মার্চ, ২০১৪

প্রায় তিন ঘন্টা অস্ত্রপচারে পর অপারেশ থিয়েটার থেকে বিকেল ৩ টায় বেড় করা হয়েছে বরিশাল সদর আসনের এমপি হিরনকে। ভারতের নিউরো সার্জন ডাঃ মিঠুন পান্ডে ও বাংলাদেশের নিউরো সার্জন ডাঃ জাহাঙ্গির আলম এ আস্ত্রপচার করেছেন। বেলা ১২ টা থেকে বিকেল ৩ টা রাজধানী ঢাকার এ্যাপোলো হাসপাতালে অপারেশন থিয়েটারে এ অস্ত্রপচার সম্পূন্ন করা হয়েছে। মোবাইল ফোনের মাধ্যমে নিউরো সার্জন ডাঃ জাহাঙ্গির আলম জানেিয়ছেন, প্রাথমিক অবস্থায় রোগীর মাথার বন্ড খুলে রাখা হয়েছে। পাশাপাশি ব্রেইনে জমাট বাধা রক্ত পরিস্কার করা হয়েছে। একই সাথে রক্ত নেমে যাওয়ার জন্য এক পথ তৈরি করে দেয়া হয়েছে। আগামী ৭২ ঘন্টা তাকে আইসিইউ সাপর্টে রাখা হচ্ছে।

৭২ ঘন্টা না যেতে এ রোগীর সম্পর্কে কিছুই বলা যাচ্ছে না বলে তিনি মন্তব্য করেন। উল্লেখ্য বরিশাল ৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন হিরন। ভোর ৬ টায় তাকে এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

সকাল সাড়ে ১০ টায় তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে। এর আগে একবার অপারেশন থিয়েটারে নেয়ার পর তার অবস্থা অবনতি দেখে চিকিৎসকরা ফের লাইফ সাপর্টে পাঠিয়ে দেন। ভোর ৬ টায় তাকে এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হলে সে থেকেই তিনি লাইফ সার্পটে বেচে আছেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১