July 22, 2017

মৃত্যুর খবর গুজব ॥ এমপি হিরনের অবস্থা উন্নতির দিকে

--- ২৭ মার্চ, ২০১৪

mp-hiron

সিঙ্গাপুরের গ্লেনঈগল হাসপাতালে চিকিৎসাধীন বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র নগর আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন হিরন এমপির অবস্থা এখন আগের চেয়ে উন্নতির দিকে। বৃহস্পতিবার বিকেল পাঁচটায় দিকে চিকিৎসকরা তার অবস্থা নিয়ে ব্রিফিংকালে এই তথ্য দিয়েছে বলে জনিয়েছেন, নগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যডভোকেট আফজালুল করিম। আফজালুল করিম আরো জানান, হিরনের মৃত্যুর যে গুজব ছড়িয়ে পরেছে, তা সঠিক নয়।

সিঙ্গাপুরে হিরনের সাথে থাকা আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা ইসাহাক আলী খান পান্নার সাথে কথা বললে তিনি জানান, হিরনের অবস্থা পূর্বের থেকে উন্নতির দিকে। বাংলাদেশ সময় বিকেল ৫টায় গ্লেনইগল হাসপাতালের চিকিৎসকরা বলেছেন, শুত্রবার সকালে সিটি স্ক্যান করে ফের তার শারিরিক অবস্থার প্রতিবেদন দেওয়া হবে। সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানকও নিশ্চিত করেছেন এই তথ্য।

উল্লেখ্য গত শনিবার রাত ১০টায় হিরন বরিশাল ক্লাবের সামনে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান এবং অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে আইসিইউতে স্থানান্তর করে। পরে রাত সাড়ে বারোটার দিকে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় এ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয়।
রবিববার তার মস্তিষ্কে ‘ডিকমপ্রেসিভ ক্রানেকটমি’ নামে একটি অস্ত্রোপচার করা হয়। পরে মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী সোমবার রাতে হিরনকে এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়।

এদিকে বাংলাদেশ জাতীয় সংসদ বরিশাল-৫ আসনের সংসদ সদস্য ও বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র, বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন হিরনের রোগমুক্তি কামনায় আওয়ামী ওলামালীগের পক্ষ থেকে কুরআন খতম ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

উক্ত দোয়া মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যাড. লস্কর নুরুল হক, বরিশাল মহানগর আওয়ামী ওলামালীগের সভাপতি এইচ.এম মাহমুদুল হাসান আনসারী, সেক্রেটারী মাওঃ বশির উল্লাহ আতাহারী, সাংগঠনিক সম্পাদক মাওঃ মোছাদ্দেক বিল্লাহ সাইফী, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করীম, দপ্তর সম্পাদক মাওঃ হাফেজ নজরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মাওঃ এনামুল হক, কড়াপুর ইউনিয়ন সভাপতি হাজী আনোয়ার হোসেন মোল্লা, মহানগর কমিটির সদস্য মাওঃ নুরুল আমিন, হাফেজ সুলতান, মাওঃ গোলাম মোস্তফা, গাজী নাসির উদ্দিন, হাফেজ মোঃ সাইদুল ইসলাম, হাফেজ মোঃ মিজানুর রহমান সহ আওয়ামীলীগ ও অংগসংগঠন সমুহের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
দোয়া পরিচালনা করেন মহানগর ওলামালীগের সেক্রেটারী মাওঃ বশির উল্লাহ আতাহারী। তিনি বরিশালের সর্বস্তরের সম্মানিত আলেম ওলামায়ে কেরামগনকে এম.পি হিরন সাহেবের আশু রোগমুক্তি কামনা করে প্রত্যেক নামাজের পরে দোয়া করার অনুরোধ করেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১