July 22, 2017

লেবুখালী ফেরীঘাটে যাত্রী ও বাস স্টাফদের মধ্যে সংঘর্ষ ॥ হেলপার নিহত

--- ২৮ মার্চ, ২০১৪

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার লেবুখালী ফেরী ঘাটে ফেরীতে আগে ওঠাকে কেন্দ্র করে বনভোজনের বাসের যাত্রী ও যাত্রীবাহি সাকুরা পরিবহনের স্টাফদের মধ্যে সংঘর্ষে জসিম উদ্দিন (৩৫) নামের সাকুরা পরিবহনের হেলপার নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। নিহত জসিম উজিরপুর উপজেলার বোহরকাঠী গ্রামের সেকান্দার হাওলাদারের পুত্র। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে।

বাকেরগঞ্জ থানার এস.আই গাজী নজরুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ঢাকা থেকে সাকুরা পরিবহনের বাসটি যাত্রী নিয়ে কুয়াকাটার উদ্দেশ্যে যাচ্ছিল। অপরদিকে যশোর থেকে এন.কে ট্রাভেলসের একটি পিকনিকের বাসও কুয়াকাটার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে লেবুখালী ফেরীতে আগে ওঠা নিয়ে পিকনিক বাসের যাত্রী ও সাকুরা পরিবহনের স্টাফদের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে সংঘর্ষ জড়িয়ে পড়ে। এসময় সাকুরা পরিবহনের হেলপার মোঃ জসিম উদ্দিনকে ছুরিকাঘাত করা হলে ঘটনাস্থলেই সে নিহত হয়। সংঘর্ষে গুরুতর আহতদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় এন.কে ট্রাভেলসের পিকনিকের বাস ও বাসের ৩৩ জন যাত্রীকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১