October 22, 2017

সিঙ্গাপুর থেকে এমপি হিরনকে ফিরিয়ে আনতে এয়ার এম্বুলেন্স পাঠানো হয়েছে

--- ২ এপ্রিল, ২০১৪

সিঙ্গাপুরে লাইফ সার্পোটে থাকা সাবেক সিটি মেয়র মহানগর আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য শওকত হোসেন হিরনকে বাংলাদেশে ফিরিয়ে আনার জন্য বুধবার এয়ার এম্বুলেন্স পাঠানো হয়েছে। সিকদার মেডিকেল কলেজ ও হাসপাতালের যে এম্বুলেন্স যোগে ২৪ মার্চ হিরনকে সিঙ্গাপুরে পাঠানো হয়েছিলো ঐ এয়ার এম্বুলেন্সটি গতকাল সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়ে গেছে। রাতেই এয়ার এম্বুলেন্সটি সিঙ্গাপুর থেকে শওকত হোসেন হিরনকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবে।  বৃহস্পতিবার ভোরে তাকে ঢাকায় পৌছামাত্র এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।  

শওকত হোসেন হিরনের সহধর্মিনী জেবুন্নেছা আফরোজ সাংবাদিকদের জানান, সিঙ্গাপুরে ৭ দিন লাইফ সাপোর্টে রাখার পরেও হিরনের শারিরীক অবস্থার তেমন কোন উন্নতি ঘটেনি। তাই চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী ঢাকায় নিয়ে এ্যাপোলো হাসপাতালে চিকিৎসা দেয়ার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জেবুন্নেছা আফরোজ জানান, বাংলাদেশী এয়ার এম্বুলেন্সটি গতকাল সন্ধ্যায় সিঙ্গাপুরে পৌছেছে। ঐ মুহুর্তে রওয়ানা দিলে গভীর রাতে ঢাকায় নেমে এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা একটু ঝামেলা পূর্ণ। তাই সিঙ্গাপুর থেকে একটু বিলম্বে রওয়ানার সিদ্ধান্ত নেয়া হয়েছে। যে সময় রওয়ানা দিলে সকালে ঢাকায় পৌছা যাবে সেরকম সময় হিসেব করে তারা সিঙ্গাপুরের হাসপাতাল ছাড়বেন বলে জানিয়েছেন। শওকত হোসেন হিরনের সাথে তার স্ত্রী জেবুন্নেছা আফরোজ ছাড়াও মেয়ে রোশনি ও ছোট ভাই মামুন মাহমুদ সহ আত্মীয় স্বজনরা রয়েছেন।

প্রঙ্গগত ঃ  গত ২২ মার্চ রাতে শওকত হোসেন হিরন মস্তিস্কে রক্তক্ষরন জনিত রোগে আক্রান্ত হয়ে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। রাতেই ঢাকার এ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ২৪ মার্চ তাকে সিঙ্গাপুরে গ্লেনঈগল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

অক্টোবর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১