September 21, 2017

এ্যাপোলো হাসপাতালে হিরনের শয্যা পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

--- ৫ এপ্রিল, ২০১৪

mp-hiron

লাইফ সাপোর্টে থাকা সাবেক মেয়র ও সংসদ সদস্য শওকত হোসেন হিরনকে দেখতে শনিবার বিকালে এ্যাপোলে হাসপাতালে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  তিনি হিরনের চিকিৎসা সম্পর্কে ডাক্তারদের কাছ থেকে খোজ খবর নিয়ে অস্স্থু হিরনের স্ত্রী জেবুনেচ্ছা আফরোজ ও ছেলে-মেয়ে এবং জামাইকে শান্ত্বনা নিয়ে ধৈয্য ধারন করতে বলেন। তিনি হিরনের জন্য আল্লাহর কাছে দোয়া প্রার্থনার জন্য সকলের প্রতি আহবান জানান।

এ সময় হাসপাতালে প্রধানমন্ত্রীর সাথে ছিলেন শিল্প মন্ত্রী আমির হোসেন আমু এমপি, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি ও অগ্রনী ব্যাংকের পরিচালক বলরাম পোদ্দার সহ অন্যান্য নেতারা। আগের দিন হিরনকে দেখতে এ্যাপোলো হাসপাতালে গিয়েছিলেন সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ।   

প্রসঙ্গত : শওকত হোসেন হিরন এমপি গত ২২ মার্চ রাতে মস্তিকের রক্তক্ষরন জনিত রোগে আক্রান্ত হয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন। রাতে তাকে ঢাকার এ্যাপোলে হাসপাতালে ভর্তি করা হয়। ২৪ মার্চ সিঙ্গাপুরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ৩ এপ্রিয় এয়ার এ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকায় ফেরৎ এনে পুনরায় এ্যাপোলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে চিকিৎসকদের বরাত দিয়ে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০