September 21, 2017

হিরনের শারীরিক অবস্থা অপরিবর্তিত

--- ৮ এপ্রিল, ২০১৪

mp-hiron

বরিশাল সদর আসনের এমপি ও বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এবং সাবেক মেয়র শওকত হোসেন হিরনের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। প্রতিদিনের ন্যায় তার পাশে থেকে সার্বিক খোঁজ খবর নিয়েছেন বরিশাল-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক-এমপি, অগ্রনী ব্যাংকের পরিচালক বলরাম পোদ্দার, বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. আফজালুল করিম, সিনিয়র আওয়ামীলীগ নেতা এ্যাড. লস্কর নূরুল হক সহ আরো অনেকে। আওয়ামীলীগ নেতা লস্কর নূরুল হক জানিয়েছেন, গত রবিবার শওকত হোসেন হিরন এর অবস্থার অনেটা উন্নতি হয়েছিলো।

তিনি লাইফ সাপোর্টের বাইরেও মাঝে মধ্যে নিজে থেকে শ্বাস প্রশ্বাস করেছে। চিকিৎসকদের ভাষ্যমতে এমপি হিরন এখনো শংকা মুক্ত হতে পারেনি। আল্লাহই তার সর্বশেষ ভরসা।

উল্লেখ, গত ১৪ মার্চ বরিশাল ক্লাবে  ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে মেঝেতে পড়ে গিয়ে মাথায় আঘাত লাগে। এতে তার মস্তিস্কের অভ্যন্তরে ব্যাপক রক্তক্ষরন হয়। পরে তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়ে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা এ্যাপোলো এবং পরে সেখান থেকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তার অবস্থার কোন পরিবর্তন না ঘটায় বাংলাদেশে ফিরিয়ে আনা হয়। পরে তাকে ঢাকার এ্যাপোলো হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্ট দেয়া হচ্ছে।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০