July 22, 2017

সাবেক সাংসদ সরোয়ারের গাড়িতে গোয়েন্দা পুলিশের তল্লাশি

--- ৮ এপ্রিল, ২০১৪

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক, মহানগর বিএনপির সভাপতি, বিসিসির সাবেক মেয়র ও সাবেক সাংসদ এ্যাড. মজিবর রহমান সরোয়ারের গাড়িতে তল্লাসী করেছেন সাদা পোশাকদারী গোয়েন্দা পুলিশ। সোমবার রাতে লাকুটিয়া সড়কে হযরত আবেদ শাহ (রঃ)’র মাজারের সামনে। এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন এ্যাড. মজিবর রহমান সরোয়ার সহ জেলা এবং মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

জানা যায়, কাশিপুরের বিল্ব বাড়িতে ওয়ার্ড বিএনপির কমিটি শেষে রাতে হযরত আবেদ শাহ (রঃ)’র মাজারের সামনে গিয়ে পৌঁছলে সাদা পোশাকদারী গোয়েন্দা পুলিশের একটি দল এ্যাড. সরোয়ারের ঢাকা-মেট্রো ৫১-১৩১৬১৫ নম্বরের মাইক্রোটি গতিরোধ করেন। এ সময় তারা গাড়ির কাগজপত্র তল্লাসী সহ গাড়িতে থাকা লোকজনকে নামিয়ে দেহ তল্লাশি করেন। গাড়িটি তল্লাশিতে নেতৃত্ব দেন মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার ভাস্কর সাহা। এ ঘটনায় এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেন, প্রশাসন ইচ্ছাকৃত ভাবে তার গাড়ি তল্লাশির নামে হয়রানী করছে।

তিনি বলেন, সাংগঠনিক সভা সেমিনারের পাশাপাশি ওয়ার্ড কমিটি গঠনের তদারকি চলছে। মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার ভাস্কর সাহা বলেন, ডিবির একটি টিম নিয়মিত গাড়ি তল্লাশি করে থাকে। সে অনুযায়ী এ্যাড. মজিবর রহমান সরোয়ারের গাড়িটি তল্লাশি করা হয়েছে। তাছাড়া তিনি তো একজন সাধারন মানুষ। তাতে হয়রানী হওয়ার কিছুই নেই।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

জুলাই ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১