September 21, 2017

হিরনের মরদেহ বরিশালে ॥ শোকের মাতম

--- ১০ এপ্রিল, ২০১৪

barisal-hiron-mp

বরিশাল টুডে ॥ বরিশালের সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি সদর আসনের সংসদ সদস্য শওকত হোসেন হিরনের লাশবাহী হেলিকপ্টার আজ বৃহস্পতিবার দুপুরে বরিশালে পৌছায়। নগরীর বঙ্গবন্ধু উদ্যানে হিরনের লাশ পৌছলে শুরু হয় শোকের মাতম। নেতা-কর্মী সহ সাধারণ মানুষ অশ্র“সজল চোখে সেখানে অবস্থান করেন। হেলিকপ্টারে হিরনের ছেলে সাজিদ ছাড়াও হিরনের স্ত্রী জেবুনেচ্ছা আফরোজ ও মেয়ে রোশনী হোসেন তৃনা ও শিল্প মন্ত্রী আমির হোসেন আমু এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, বাহাউদ্দিন নাছিম এমপি, অগ্রনী ব্যাংকের পরিচালক এডভোকেট বলরাম পোদ্দার আসেন।

বঙ্গবন্ধু উদ্যানে অপেক্ষমান এলজিআরডি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আফজালুল করিম, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু জেলা প্রশাসক মোঃ শহীদুল আলম সহ অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বঙ্গন্ধু উদ্যানে হেলিক্টার থেকে তার লাশ নামিয়ে নিয়ে যাওয়া হয় পৈত্রিক নিবাস আলেকান্দার হিরন পয়েন্টে। সেখান থেকে শুক্রবার সকালে তার লাশ নগরীর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সোহেল চত্বরে সর্ব সাধারনের দেখার জন্য রাখা হবে। দুপুর আড়াইটায় বঙ্গবন্ধু উদ্যানে তার নামাজে জানাযা শেষে নগরীর মুসলিম গোরস্থানে মায়ের কবরের পাশে সমাহিত করা হবে।
প্রসঙ্গত ঃ ব্রেন স্টোকের পর টানা ১৮ দিন লাইফসাপোর্টে থাকা বরিশালের সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন হিরন সকাল ৭ টায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৮ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

ফেইসবুকে আমরা

পুরনো সংখ্যা

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০